শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ভৈরবে আ.লীগেরও ইফতার অনুষ্ঠান বন্ধ করল পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিএনপির ইফতার অনুষ্ঠান বন্ধ করার কিছুক্ষণ পর আওয়ামী লীগেরও ইফতার মাহফিল বন্ধ করে দিয়েছে ভৈরব থানার পুলিশ।

শুক্রবার বাসস্ট্যান্ড কার্যালয়ে ইফতার অনুষ্ঠানের আয়োজন করে পৌর বিএনপি। ইফতার অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম উপস্থিত থাকার কথা ছিল। বিকেল থেকে নেতাকর্মীরা অনুষ্ঠান স্থলে জড়ো হওয়া শুরু করলে পুলিশ ইফতার অনুষ্ঠান বন্ধ করে দেয়।

অন্যদিকে পুলিশ পৌর আওয়ামী লীগের ইফতার অনুষ্ঠানও বন্ধ করে দিয়েছে। জানা গেছে, পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডে ট্রমা মাঠে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের ইফতার অনুষ্ঠান হবে এমন প্রস্ততিকালে ইফতারের এক ঘণ্টা আগে পুলিশ তাদের অনুষ্ঠান বন্ধ করে দেয়।

বিএনপির অফিসও একই এলাকায় হওয়ায় দুই দলের মধ্যে ইফতারির আয়োজনে উত্তেজনা ও সংঘর্ষ সৃষ্টির আশঙ্কায় পৌর আওয়ামী লীগ ও বিএনপির ইফতার অনুষ্ঠান বন্ধ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ভৈরব থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মোখলেসুর রহমান জানান, দুটি দলের একই এলাকায় ইফতার আয়োজনে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনার খবরে পুলিশ পৌর আওয়ামী লীগ ও বিএনপি দুটি দলেরই ইফতার অনুষ্ঠান বন্ধ করেছে। এলাকার আইনশৃঙ্খলার অবনতি করবে এমন কাজ পুলিশকে বন্ধ করতেই হবে বলে তিনি জানান।

আরও পড়ুন : কিশোরগঞ্জ ও শরীয়তপুরে পুলিশি বাধায় বিএনপির ইফতার অনুষ্ঠান পণ্ড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ