শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বেফাকুল মাদারিসিদ্দীনিয়ার ফল প্রকাশ; পাশের হার ৯৪.৬১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রকিব মুহাম্মদ
আওয়ার ইসলাম

বেফাকুল মাদারিসিদ্দীনিয়ার বাংলাদেশ-এর ২য় কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। পরিক্ষায়  ৯ স্তরে পাশের হার ৯৪.৬১।

গত ২০ রমজান (৬ জুন) বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক শরফুদ্দীন চূড়ান্ত ফলাফল বোর্ডের চেয়ারম্যান আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এর হাতে হস্তান্তর করেন এবং চেয়ারম্যান তা প্রকাশ করেন।

বোর্ডের সর্বোচ্চ মারহালা ফযীলত জামাতে পুরুষ বিভাগে ১ম স্থান অধিকার করে আফতাবনগর মাদরাসার ছাত্র মুহা. নেয়ামুল ইসলাম, ২য় স্থান অধিকার করে একই মাদরাসার ছাত্র মুহা. কুতুবুদ্দীন এবং ৩য়  স্থান অধিকার করে জামিআ‘ ইকরা বাংলাদেশের ছাত্র মুহা. সিরাজুল ইসলাম।

মহিলা বিভাগে ১ম  স্থান অধিকার করে খাদিজা বিনতে খুওয়াইলিদ রা. মহিলা মাদরাসা কিশোরগঞ্জ এর ছাত্রী মুসা. মার্জিয়া ইসলাম, ২য় স্থান অধিকার করে ইমদাদুল উলূম রশীদিয়া মহিলা মাদরাসা খুলনা এর ছাত্রী মুসা. রুম্মানা বেগম, ৩য় স্থান অধিকার করে আল জামিয়াতুল আরাবিয়া খাদিজাতুল কুবরা খুলনা এর ছাত্রী সানজিদা নাহার সীমা।

সানাবিয়া মারহালার পুরুষ বিভাগে ১ম স্থান অধিকার করে ইদারাতুল উলূম আফতাবনগর মাদরাসা ঢাকা’র ছাত্র মুহা. উনাইস বেগ, ২য় স্থান  অধিকার করে জামিয়াতুল ইসলাহ আল মাদানিয়া কিশোরগঞ্জের ছাত্র মুহা. মাসুম বিল্লাহ এবং ৩য় স্থান অধিকার করে আলহাজ¦ শামসুদ্দীন ভুঞা জামিয়া ইসলামিয়া কিশোরগঞ্জের ছাত্র মুহা. বাহা উদ্দীন।

মহিলা বিভাগে ১ম স্থান অধিকার করে আল জামিয়াতুল আরাবিয়া খাদিজাতুল কুবরা খুলনা’র ছাত্রী মুছা. নাসরিন সুলতানা ২য় ̄স্থান অধিকার করে একই মাদরাসার ছাত্রী মুছা. মুবাশি^রা সুলতানা এবং ৩য় স্থান অধিকার করে উ৩ মাদরাসার ছাত্রী মুছা. উমামা।

মুতাওয়াসসিতাহ মারহালার পুরুষ বিভাগে ১ম ̄স্থান অধিকার করে ইদারাতুল উলূম আফতাবনগর মাদরাসা ঢাকা’র ছাত্র মুহা. ইজাজুল হক, ২য়  ̄স্থান  অধিকার করে জামি‘আ ইকরা বাংলাদেশের ছাত্র মুহা. যাকারিয়া মাসঊদ এবং ৩য়  ̄স্থান অধিকার করে জামিয়াতুল ইসলাহ আল মাদানিয়া কিশোরগঞ্জের ছাত্র মুহা. আজিজুল ইসলাম ।

মহিলা বিভাগে ১ম  ̄স্থান অধিকার করে আল জামিয়াতুল আরাবিয়া খাদিজাতুল কুবরা খুলনা’র ছাত্রী মুছা. মানজিরাতুল হাসানা, ২য় ̄স্থান অধিকার করে একই মাদরাসার ছাত্রী মুছা. জান্নাত আরা এবং ৩য় ̄’ান অধিকার করে উ৩ মাদরাসার ছাত্রী মুছা. আমিরা খাতুন।

ইবতেদাইয়া মারহালার পুরুষ বিভাগে ১ম ̄স্থান অধিকার করে ইদারাতুল উলূম আফতাবনগর মাদরাসা ঢাকা’র ছাত্র মুহা. ইমরান হুসাইন, ২য় ̄স্থান  অধিকার করে জামি‘আ ইসলামিয়া দারুল উলূম রামপুরা ঢাকা’র ছাত্র মুহা. ইবরাহীম খলীল এবং ৩য়  ̄স্থান অধিকার করে ইদারাতুল উলূম আফতাবনগর মাদরাসা ঢাকা’র ছাত্র মুহা. মাহদী হাসান।

মহিলা বিভাগে ১ম স্থান অধিকার করে আল জামিয়াতুল আরাবিয়া খাদিজাতুল কুবরা খুলনা’র ছাত্রী মুছা. সুমাইয়া আফরোজ, ২য় স্থান অধিকার করে জহুরাহ হায়াহ তাহফীযুল কুরআন কওমী মহিলা মাদরাসা খুলনার ছাত্রী মুছা. মিস আয়শা আ৩ার এবং ৩য় স্থান অধিকার করে আল জামিয়াতুল আরাবিয়া খাদিজাতুল কুবরা খুলনা’র ছাত্রী মুছা. মাহফুজা খাতুন তাকিয়া ।

তাহফিজুল কুরআন মারহালার পুরুষ বিভাগে ১ম ̄ স্থান অধিকার করে নশাসন কওমিয়া ইসলামিয়া মাদরাসা, শরীয়তপুরের ছাত্র মুহা. নাজমুল হাসান, ২য় স্থান অধিকার করে মুনীর শাহীর তাহফীযুল কুরআন একাডেমী নিকুঞ্জ-২, ঢাকা’র ছাত্র মুহা. রফিকুল্লাহ খান এবং ৩য় স্থান অধিকার করে দারুল উলূম আকলিমাতুল কুরআন হাফিযিয়া মাদরাসা, ঢাকা’র ছাত্র মুহা. আব্দুল আহাদ।

ইলমুল কিরাত ও তাজবীদ মারহালার পুরুষ বিভাগে ১ম ̄ স্থান অধিকার করে আলহাজ্ব শামসুদ্দীন ভুঞা জামিয়া ইসলামিয়া, কিশোরগঞ্জের ছাত্র মুহা. আসাদুল্লাহ, ২য় ̄ স্থান অধিকার করে একই মাদরাসার ছাত্র মুহা. আবু হানিফা ও মাসুম বিল্লাহ, ৩য় স্থান অধিকার করে উ৩ মাদরাসারই ছাত্র মুহা. আবু শাকুর।

মহিলা বিভাগে ১ম  স্থান অধিকার করে আতকাপাড়া আয়শা আ৩ার মহিলা মাদরাসা, ময়মনসিংহের ছাত্রী মুছা. মারূফা আ৩ার, ২য়  স্থান অধিকার করে ইসলাহুল বানাত কওমি মহিলা মাদরাসা, নেত্রকোণার ছাত্রী মুছা. মিস আয়শা আ৩ার এবং ৩য় ̄স্থান অধিকার করে আতকাপাড়া আয়শা আক্তার মহিলা মাদরাসা, ময়মনসিংহের ছাত্রী মুছা. রাবেয়া আকতার ।

ফলাফল ও যাবতীয় তথ্য পেতে ভিসিট করুন : http://www.wifaqulmadarisiddiniya.com

আরও পড়ুন : বেফাকের ৪১ তম পরীক্ষায় মেধা তালিকার শীর্ষে যারা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ