শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


'মাদক বিরোধী অভিযানকে সাধুবাদ; হত্যাকান্ড সমর্থনযোগ্য নয়'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, মাদক বিরোধী অভিযানকে সাধুবাদ জানাই কিন্তু বিচার বহির্ভূত হত্যাকান্ড কোনভাবেই সমর্থনযোগ্য নয়।

তিনি বলেন, গত কয়েক দিনে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর হাতে কথিত বন্দুকযুদ্ধে শতাধিক ব্যক্তি প্রাণ হারায়। যা একটি সভ্য দেশের জন্য কোনভাবেই কাম্য নয়। সরকার বন্দুকযুদ্ধের নামে পরিকল্পিতভাবে দেশে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে রেখেছে।

আজ  (শনিবার) ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায়
পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়নে কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত “আদর্শ যুবক তৈরীতে সিয়ামের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতীয় নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে দলীয় মদদপুষ্ট নির্বাচন কমিশনের কারণে দেশের মানুষের মধ্যে নির্বাচন নিয়ে ততই আতঙ্ক বৃদ্ধি পাচ্ছে। এই অচল অবস্থা থেকে মুক্তি পেতে তিনি দেশের সকল শ্রেণি পেশার মানুষের প্রতি ঐক্যবদ্ব হওয়ার আহ্বান জানান।

মাদক একটি জাতীয় সমস্যা উল্লেখ করে চরমোনাই পীর বলেন, মাদক একটি জাতীয় সমস্যা। এ সমস্যার সমাধানে যুব সমাজকে সচেতন করতে হবে এবং ইসলামী অনুশাসনের প্রতি উদ্বুদ্ধ করতে হবে।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, প্রেমিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, নায়েবে আমির আল্লামা আব্দুল হক্ব আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজি আতাউর রহমান, ইসলামী যুব আন্দোলনের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ শরিফুল ইসলাম, সেক্রেটারী জেনারেল মাওলানা নেছার উদ্দিন প্রমূখ।

আরও পড়ুন : বেফাকে চরমোনাই পীরের অন্তর্ভূক্তির সংবাদ ও ব্যাখ্যা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ