শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

প্রধানমন্ত্রীর সঙ্গে থাইল্যান্ডের রাজকন্যার সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন থাইল্যান্ডের রাজকন্যা মহাচক্রী সিরিনধর্ন। বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে তিনি এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা গওহর রিজভী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ প্রধানমন্ত্রী কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ছাড়া থাইল্যান্ডের রাজকন্যার সঙ্গে থাকা সফর সঙ্গীরা এই সাক্ষাতে অংশ নেন।

বৈঠকে কুশল বিনিময় ও দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

এর আগে গতকাল ৩০ মে বুধবার চট্টগ্রামের টাইগারপাস এলাকায় পরিবেশ সংরক্ষণ প্রকল্প বাংলাদেশ-থাইল্যান্ড বিন্না ঘাস প্রকল্পের উদ্বোধন করেন থাইল্যান্ডের রাজকন্যা। চার দিনের রাজকীয় সফরে ২৮ মে সোমবার ঢাকায় এসেছেন রাজকন্যা মহাচক্রী সিরিনধর্ন।

আরও পড়ুন থাইল্যান্ডে ইসলাম ও ইসলামি শিক্ষা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ