শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছিলেন সৌদি যুবরাজ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : সৌদির একজন নির্বাসিত রাজনীতিবিদ ও মানবাধিকার কর্মী দাবি করেছেন, গত কয়েক সপ্তাহ ধরে যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে প্রকাশ্যে না দেখার কারণ হচ্ছে, গত মাসের শেষের দিকে যখন রিয়াদে সৌদির রাজপ্রাসাদের বাইরে গোলাগুলির ঘটনা ঘটে, তখন যুবরাজ মোহাম্মদ বিন সালমান গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছিলেন। খবর প্রেস টিভির।

ইসলামিক রিভাইভাল পার্টির সাধারণ সম্পাদক মোহাম্মদ আল-মাসারি নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে লেবাবননের আল-মায়াদিন টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ২১ এপ্রিলের হামলার ঘটনা মোহাম্মদ বিন সালমান গুলিবিদ্ধ হন।

আল-মাসারি বলেছেন, ২১ এপ্রিলের হামলার ঘটনা মোহাম্মদ বিন সালমান গুলিবিদ্ধ হন। রাজপরিবার থেকে সোশ্যাল মিডিয়া বিশেষ করে টুইটারে যুবরাজের স্বাস্থ্যগত অবস্থা জানানোর আগেই তার গুলিবিদ্ধ হওয়ার খবরটি ফাঁস হয়ে যায়।

তিনি বলছেন, সৌদি রাজপ্রাসাদের অভুত্থান চেষ্টার ঘটনা মিথ্যা প্রমাণ করার জন্য যুবরাজ মোহাম্মদ বিন সালমান এখন গণমাধ্যমের সামনের আসতে চান।

উল্লেখ্য, গত কয়েকদিন যাবত গণমাধ্যমে মুহাম্মদ বিন সালমানের মুত্যু সংবাদ আলোচিত হওয়ার পর আজ সৌদি সংবাদ মাধ্যমগুলোতে সরাসরি দেখা দিলেন মুহাম্মদ বিন সালমান।

ইরান ও রাশিয়ার কয়েকটি গণমাধ্যম তার মৃত্যুর গুজব ছড়িয়ে ছিল। তবে এ খবরকে বরাবরই মিথ্যা দাবি করেছে সৌদি কর্তৃপক্ষ।

এদিকে, গোলাগুলির ঘটনার সঙ্গে ড্রোনের কোনো সম্পর্ক নেই। এই হামলা গাড়ি থেকে চালানো হয়েছে। গাড়ি থেকে ভারি মেশিনগান দিয়ে ব্যাপক গুলি চালানো হয় বলে দাবি করেছিলেন সৌদির মানবাধিকার কর্মীরা।

আরও পড়ুন : ফিফা প্রেসিডেন্টের সঙ্গে সৌদি যুবরাজের বৈঠক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ