বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


এম্বুলেন্স দুর্ঘটনা; শ্যালিকার লাশ নিয়ে ফেরার পথে নিজেই লাশ হলেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ক্যান্সারে ঢাকায় মারা যাওয়া শ্যালিকাকে নিয়ে গ্রামের বাড়ি নওগাঁয় ফেরার পথে নিজেই লাশ হয়ে গেলেন মামুনুর রশীদ মামুন।

একটি অ্যাম্বুলেন্স বাড়ি যাওয়ার পথে শুক্রবার দুপুরে বগুড়ার শেরপুরে এসে দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ গেছে মামুনের। সঙ্গে ছিলেন স্ত্রী-সন্তান আর শাশুড়ি। তারাও গুরুতর আহত হয়ে এখন হাসপাতালে ভর্তি। স্বামীকে হারিয়ে দিশেহারা ফারজানা আকতার।

শেরপুর থানার পরিদর্শক বুলবুল ইসলাম জানান, অ্যাম্বুলেন্সটি ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর অংশে ঘোগা বটতলা এলাকায় দুর্ঘটনার কবলিত হয়। বগুড়া থেকে ছেড়ে আসা একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যায় অ্যাম্বুলেন্সটি। এতে সেখানেই মারা যান মামুন ও অ্যাম্বুলেন্স চালক।

সন্ধ্যা ৬টা পর্যন্ত অ্যাম্বুলেন্স চালকের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

দুর্ঘটনায় আহত মামুনের স্ত্রী ফারজানা আকতার, শিশুপুত্র মোস্তফা ও শাশুড়ি রুনা লায়লাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রুনা লায়লার অবস্থা গুরুতর। তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

মামুন ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। পরিবারটির গ্রামের বাড়ি নওগাঁর বদলগাছী উপজেলার পারোয়া এলাকায়। মামুনের শ্যালিকা ফারহানা আকতার ঢাকার একটি হাসপাতালে মারা যান। তার মরদেহ দাফনের জন্য বাড়ি ফিরছিলেন তারা। এমন শোকাতুর সময়ে পরিবারের আরেক সদস্যের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন স্বজনরা।

হাফেজ জাফর; টুুপির সঙ্গে যার জীবন

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ