বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ইমামকে বর্বর নির্যাতন করা সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গত বৃহস্পতিবার সন্ধ্যায় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মির্জাগঞ্জ গ্রামে মুহাম্মাদ আবদুল গফফার (৩০) নামে মসজিদের এক ইমামকে অমানবিক নির্যাতন করে মাথা ন্যাড়া করে দিয়েছে ছাত্রলীগ নেতা রাসেল হাওলাদার ও তার সহযোগীরা।

খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মো. আনসার (৩৪) ও মো. জলিল (৪০)কে গ্রেপ্তার করতে পারলেও ঘটনার মূল নায়ক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. রাসেল হাওলাদার তখন গ্রেপ্তার করা যায়নি। পরে ওই রাতেই পুলিশের হাতে ধরা পড়ে রাসেল হাওলাদার।

এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় নির্যাতিত ইমাম আবদুল গফ্ফর’র বড় ভাই মো. রাজ্জাক বাদী হয়ে রাসেল হাওলাদার, আনসার ও জলিলসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা করেন।

পুলিশ বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, এ ঘটনার সঙ্গে জড়িত রাসেল, আনসার ও জলিলকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

আরো পড়ুনইমামকে বর্বর নির্যাতন ও মাথা ন্যাড়া করে দিল ছাত্রলীগ নেতা

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ