বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


আপনি বা কোনো আত্মীয় কি ইন্টারনেট ও মাদকাসক্তিতে ভুগছে?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: আধুনিক সমাজে ভয়ঙ্কর সমস্যা হয়ে দাঁড়িয়েছে মাদকাসক্তি। সেই সঙ্গে ইদানিং ইন্টারনেট ও ফেসবুক আসক্তি নষ্ট করছে তরুণ সমাজকে। যার ফলে বাবা মা সর্বদায় থাকছেন টেনশনে।

অভিভাবকের এমন টেনশন মুক্ত করতে দেশে প্রতিষ্ঠিত হয়েছে অত্যাধুনিক মাদকাসক্তি গবেষণাধর্মী প্রতিষ্ঠান হলি কেয়ার। যা আপনার সন্তানকে যে কোনো ধরনের খারাপ আসক্তি থেকে দেবে চিরমুক্তি।

একটি সুন্দর নির্মল জীবনে প্রবেশ করিয়ে দেবে সন্তানকে। যেখানে থাকবে না কোনো অবৈধ নেশা। কোনোরকম আসক্তি।

‘মাদককে ঘৃণা করুণ মাদকাসক্ত ব্যাক্তিকে নয়’ এ স্লোগানকে সামনে রেখে দেশের সর্বপ্রথম বেসরকারি মাদকাসক্ত গবেষণাধর্মী প্রতিষ্ঠান হলি কেয়ারে সম্পূর্ণ  দীনি পরিবেশে বিশেষজ্ঞ  ডাক্তারের তত্বাবধানে মাদকাসক্ত থেকে নিরাময় ও অতিরিক্ত ইন্টারনেট আসক্তিকে চিকিৎসা দেয়া হয় অনন্য পদ্ধতিতে।

হলি কেয়ারের বৈশিষ্ট্য হলে এটি সম্পূর্ণ নিরাপদ, স্বাস্থ্যসম্মত এবং ধর্মীয় মূল্যবোধের সমন্বয়ে প্রতিষ্ঠিত। যা দেশের প্রতিটি মাদকসেবীকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে অঙ্গীকারাবদ্ধ।

হলি কেয়ার একজন মাদকসেবীকে শুধু মাদকমুক্ত নয়, বরং একজন আদর্শ সন্তান হিসেবে গড়ে উঠার সব ধরনের সহযোগিতা করে থাকে। চিকিৎসা পরবর্তী নিয়মিত কাউন্সিলিং এবং মনিটরিং করার মাধ্যমে একটি সুস্থ জীবনে ফিরিয়ে আনাই প্রতিষ্ঠানটির লক্ষ্য।

চিকিৎসা নিতে বা ডাক্তারের সঙ্গে চিকিৎসার আগে পরামর্শ করতে নিচের নাম্বারগুলোতে যোগাযোগ করুন। আপনার সন্তান বা আত্মীয়ের অবস্থা জানিয়ে তারপর চিকিৎসার সিদ্ধান্ত নিন।

মোবাইল : 58316669, 09602111522, 01777014346, 01916385382 (২৪ ঘণ্টা খোলা)

ঠিকানা: বাড়ি #১, প্যারাডাইস ভবন, চামেলীবাগ, শান্তিনগর, ঢাকা - ১২১৭

আরো পড়ুন- ভয়ঙ্কর এক নেশার জগতে এখন শিশুরাও


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ