বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ইসরাইলের ইহুদিবাদ বিস্তারের অজানা তথ্য দিলেন সৌদি আলেম (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সৌদি আরবের কিং সউদ ইউনিভার্সিটির অধ্যাপক, শেখ সা’দ ইবনে আব্দুল্লাহ আল-হুমাইদ বলেছেন, চলচ্চিত্র, খেলাধুলা, শিল্পকলা, নাটকের মধ্যে দিয়ে ইহুদিরা সারাবিশ্বে ইহুদিবাদ ছড়িয়ে দিচ্ছে। তারা হলিউডকে ব্যবহার করছে মুসলমানদের টার্গেট করে। এভাবে তারা এক ধরনের বাস্তবতা সৃষ্টি করে সারাবিশ্ব দখল করে নিতে চাইছে।

সৌদি আলেম বলেন, ইহুদিরা তাদের সম্পদ ব্যবহার করে বিশ্বকে নিয়ন্ত্রণের ষড়যন্ত্র করছে। সৌদি ওয়েসাল টিভি চ্যানেলকে দেয়া এক সাক্ষাতকারে তিনি এ বক্তব্য দেন।

তিনি বলেন, এটা পরিস্কার নয় যে কি ধরনের প্রাতিষ্ঠানিক কাঠামো ব্যবহার করে কিভাবে ইহুদিরা সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে কিন্তু তারা তা করছে এবং সে শক্তি অর্জন করেছে। ইহুদিদের রচিত ‘দি প্রটোকলস অব দি এলডার্স অব যায়ন’ বইটিরও কড়া সমালোচনা করেন এই সৌদি অধ্যাপক।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ