85556

সোমবার হিজামার সুন্নাহ ডেইটের শেষ দিন

আওয়ার ইসলাম: হাদীস শরীফে আরবী মাসের ১৭-১৯-২১ তারিখে হিজামা লাগানোর ব্যপারে বিশেষ গুরত্ব দেয়া হয়েছে।

এজন্য কেউ সুন্নাত হিসেবে হিজামা নিতে চাইলে এই তারিখগুলোতে হিজামা নিলে ভাল।আর কোন রোগের জন্য হিজামা নিলে যে কোন তারিখে নেয়া যায়।হাদীসে আছে তোমরা এই তারিখগুলিতে হিজামা নাও কারন এতে শেফা রয়েছে।অন্য হাদীসে আছে তোমরা যেসব পদ্ধতিতে চিকিৎসা নাও তন্মধ্য হিজামা সর্বোত্তম চিকিৎসা।

মাথা ব্যথা ঘাড়ে ব্যথা ও কোমর ব্যথার জন্য হিজামা অনেক উপকারী চিকিৎসা।
চুল পড়ার জন্য হিজামা খুব উপকারী চিকিৎসা এতে চুল ঘন হয় ও চুলের গোড়া মজবুত হয়।

হিজামা এমন একটি চিকিৎসা যেটা মানুষের শরীরকে ফ্রেশ রাখে,এবং শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়,বড় বড় রোগ(যেমন হার্টের রোগ,কিডনির রোগ,লিভারের রোগ,ষ্ট্রোক)থেকে নিরাপদ রাখে।কারন হিজামা দ্বারা শরীর থেকে ক্ষতিকর উপাদান বের হয়ে যায়।

এবং হিজামাই শরীর থেকে ক্ষতিকর উপাদান বের করার একমাত্র ন্যচারাল পদ্ধতি। এবং বিভিন্ন ব্যথা.উচ্চরক্তচাপ.কোলেষ্টরেল ইত্যাদির জন্য হিজামা খুবই উপকারী এবং পরিক্ষীত চিকিৎসা ।সুতরাং হিজামা নিন সুস্থ থাকুন।

আমরাই প্রথম বাংলাদেশে আধুনিক চিকিৎসার সমন্বয়ে হিজামা চালু করেছি। হিজামা সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন- https://www.facebook.com/ashshifadhaka/posts/129950007661085

আশ শিফা পেইন রিহ্যাবিলিটেশন সেন্টার.আয়শা শপিং কমপ্লেক্স.মালিবাগ.ঢাকা। বিশেষ দ্বষ্টব্য-সুন্নাহ ডেগুলিতে মহিলা ডাক্তার দ্বারা মহিলাদের হিজামার ব্যবস্থা থাকবে। যোগাযোগ ০১৮৫৮১৪১৮৪৬ হিজামার ভিডিও

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *