মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নদীর পাড়ে অজ্ঞাত শিশুর গলাকাটা মরদেহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে অজ্ঞাত এক শিশুর (৭) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নান্দিয়া সাঙ্গুইন গ্রামের বানার ও শীতলক্ষ্যা নদীর সংযোগস্থল ত্রিমোহনী নদীর পাড় থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার এসআই মো. মনিরুজ্জামান মিয়া জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটির গলা কাটা ছিল। ধারণা করা হচ্ছে শিশুটিকে অন্য কোথাও হত্যা করে মরদেহ এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। নিহতের শরীরে কোনো কাপড় ছিল না।

ময়নাতদন্তের জন্য মরদেহটি গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ