বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

সংসদে শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অাবদুল্লাহ তামিম
আওয়ার ইসলাম

সম্প্রতি দেশের বিভিন্ন পরীক্ষায় লাগাতার প্রশ্নপত্র ফাঁস রোধ করতে না পারায় আবারও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পদত্যাগের দাবি উঠেছে সংসদে।

প্রশ্নপত্র ফাঁসের কারণে ব্যর্থতা, দুর্নীতি ও অনিয়ম স্বীকার করে শিক্ষামন্ত্রীকে অবিলম্বে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু। আর তিনি পদত্যাগ না করলে তাকে বরখাস্ত করে নতুন মন্ত্রী নিয়োগ করতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

সোমবার বিকালে জাতীয় সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু এই দাবি জানান।

সংসদের অন্যান্য বিরোধী দলীয় সাংসদরা তার এই দাবির প্রতি একমত পোষণ করে তার বক্তব্যে উৎসাহ দেন।

উল্লেখ্য, চলমান এসএসসি পরীক্ষায় পর পর প্রত্যেক দিন প্রশ্ন ফাঁস হওয়ার পর ফাঁস হওয়া প্রশ্নেই তাদের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় দেশের গুণিজনের মাঝে ক্ষোভ তৈরী হয়। আর আজ সংসদেও তার জের ধরে জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু দাবি করেন শিক্ষামন্ত্রীর পদত্যাগের।

/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ