শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


বায়তুল মোকাদ্দাস ইহুদিদের হাতে বেশি দিন থাকবে না: শায়খ ইয়াকুব আব্বাসী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বায়তুল মোকাদ্দাস বেশিদিন ইহুদিদের হাতে থাকবে না এবং শিগগির সেটি মুসলিমরা পুনরুদ্ধার করবে বলে মন্তব্য করেছেন আল আকসার ইমাম শায়খ আলী ওমর ইয়াকুব আল আব্বাসী।

বৃহস্পতিবার ঢাকার বসুন্ধরা কনভেনশন সিটিতে বাংলাদেশ মাদরাসা কল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত সম্মেলনে তিনি এ কথা বলেন।

শায়খ ইয়কুব আব্বাসী বলেন, আজ আরবের চেয়ে নন আরব মুসলিম এবং উলামা অনেক বেশি। একদিন এ সংখ্যা আরও বহুগুণে বেড়ে যাবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, শত্রুরা ক্রমাগত মুসলমানদের বিভক্ত করছে। মুসলমানদে উগ্রবাদী ও সন্ত্রাসী হিসেবে পরিচিত করাচ্ছে। অথচ পৃথিবী সব সন্ত্রাসী কর্মকাণ্ড করে ইহুদি খৃস্টানরা। হিরোশিমায় ভয়াবহ বোমা মেরেছিল তারাই। মুসলমানদের এমন ন্যাক্কারজনক ইতিহাস নেই।

তিনি বলেন, বায়তুল মোকাদ্দাসকে দখল করে রেখেছে ইহুদি শক্তি। কিন্তু বেশি দিন রাখতে পারবে না ইনশাল্লাহ। অচিরেই তারা ইহুদিদের হাত থেকে মুক্ত করবে। এমনকি বাংলাদেশের মুসলিমরাও সেটা করতে পারেন।

মাদরাসা কল্যাণ পরিষদের চেয়ারম্যান মুফতি জহির ইবনে মুসলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ইনস্টল করুন ইসলামী যিন্দেগী

তিনি বলেন, ইসলামের নামে কারা শান্তির ধর্মকে কলঙ্কিত করছে তা খুঁজে বের করতে হবে।

সেমিনারে বিশেষ অতিথি ছিলেন ড. আবু রেজা নিজাম উদ্দিন নদভী এমপি, বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম, মুফতি মিজানুর রহমান সাঈদ, মাওলানা রুহুল আমিন খান উজানী,  মাওলানা সাইফ উদ্দিন খন্দকার, মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জি, মাওলানা মুহাম্মদ সালমান, মাওলানা শাইখ সালেহ হামিদী, মাওলানা জোবায়ের আহমাদ চৌধুরী, শেখ আজিম উদ্দিন, মাওলানা আবদুর রাজ্জাক নদভী প্রমুখ।

শায়খ ইয়াকুব আব্বাসীর পুরো বক্তব্য শুনুন নিচের ভিডিওতে


সম্পর্কিত খবর