শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

গান ছেড়ে ইবাদতে মনযোগী হচ্ছেন আরফিন রুমি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গ্লামার ওয়ার্ল্ড ছেড়ে ইবাদতে মনযোগী হচ্ছেন সঙ্গীতশিল্পী আরফিন রুমি। দীর্ঘদিন ধরেই নাকি তিনি নিয়মিত ধর্মে কর্মে মন দিচ্ছেন। বুধবার এ খবর দিয়েছে আমাদের সময় ডটকম।

অনলাইনটি জানিয়েছে, গান-বাজনার পাশাপাশি বেশ কিছুৃদিন ধরেই নামাজ-রোজা এবং এবাদত-বন্দেগীতে মনযোগ স্থাপনের চেষ্টা করছেন তিনি। এরইমধ্যে নিজের নিজের বেশ-ভূষাতে পরিবর্তন এনেছেন রুমি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরফিন রুমি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন, সেসব ছবিগুলোর দিকে নজর দিলেই এই পরিবর্তন চোখে পড়বে সবার। মুখে দাড়ি ও মাথায় টুপি পড়া আরফিন রুমিকে দেখলে অনেকে কিঞ্চিত ধাক্কাও খেতে পারেন।

এর আগে অনেক সেলিব্রেটিই গ্লামার জগত ছেড়ে নামাজ বন্দেগিতে মন দিয়েছেন। এদের মধ্যে শাহনাজ রহমতউল্লাহ, ববিতা, নাজনীন আক্তার হ্যাপি এবং সর্বশেষ অনন্ত জলিলের নাম যুক্ত হয়েছে।

রুমি জানান, এই অভ্যাস আজকের না। চেষ্টা করি ধারাবাহিকতা বজায় রাখার। কিন্তু নানান ঝামেলায় চর্চা চালিয়ে যেতে ব্যর্থ হয়েছি। কদিন পর আবার মনোযোগী হয়েছি। অনেক বছর ধরেই এভাবে চলছে। আশাকরি, এই প্রচেষ্টা আজীবনই চলবে।

মাদক ব্যবসা ছেড়ে চিল্লায়


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ