শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ইলিয়াস আলীর স্ত্রীকে আগামীতে মন্ত্রী করা হবে: মাওলানা ইসহাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইমদাদ ফয়েজ: খেলাফত মজলিসের আমীর ও ২০ দলীয় জোটের শীর্ষনেতা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক সিলেট -২ আসনে খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুনতাসির আলীকে প্রার্থী ঘোষণা করে বলেছেন, নিখোঁজ বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ এম ইলিয়াস আলীর সম্মানার্থে তার স্ত্রীকে আগামীতে মন্ত্রী করা হবে।

এছাড়া সংরক্ষিত আসন থেকে তাকে সংসদ সদস্য করার ব্যাপারেও তিনি ভূমিকা রাখবেন।

সিলেট-২ আসন কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার ওসমানীনগর উপজেলার দয়ামীর উচ্চ বিদ্যালয় মাঠে খেলাফত মজলিস বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওসমানীনগর উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা হোসাইন আহমদের সভাপতিত্বে ওসমানী নগর উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা শুয়াইব আহমদ ও বালাগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সহ-সভাপতি মাওলানা হোসাইন আহমদ মিসবাহ’র যৌথ পরিচালনায় জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুনতাসির আলী।

তিনি বলেনে, খেলাফত রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া দেশের মানুষের মুক্তি সম্ভব নয়। এ কারণে মানবতার কল্যাণের জন্য মহানবী সা.-এর শেখানো পথের মাধ্যমে মানুষের মুক্তির কাজে লিপ্ত থাকবে খেলাফত মজলিস।

তিনি আরোও বলেন, খেলাফত মজলিস ২০দলীয় জোটের সাথে রয়েছে, থাকবেও। তবে কেন্দ্রীয় নির্দেশনার প্রেক্ষিতে আগামী দিনে দুর্নীতিমুক্ত উন্নয়ন, সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে খেলাফত মজলিস সিলেট-২ আসনে নির্বাচন করবেই করবে। এজন্য তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি সৈয়দ মাওলানা মুশাহিদ আলী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা তুফাজ্জল হোসেন নিয়াজী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি অধ্যাপক মাওলানা মুহাম্মদ আব্দুস সবুর, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বেলাল, সিলেট জেলার সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, জেলার সহ সাধারণ সম্পাদক দিলওয়ার হোসাইন, মাওলানা ওলিউর রহমান, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর, সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী আব্দুল ওয়াদুদ, জেলা অফিস ও প্রচার সম্পাদক মাওলানা আশিকুর রহমান, জেলা সমাজ কল্যাণ সম্পাদক হাফিজ ছৈইদুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মতিন, বালাগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ আবদাল, বালাগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আবুল কাশেম আশিক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মিছবাহ উদ্দিন মিছলু প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ