শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

‘চট্টগ্রাম নবদূত ঐক্য পরিষদে'র কমিটি গঠন সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বর্ষীয়ান আলেমেদ্বীন, লেখক ও গবেষক  ড. আ ফ ম খালিদ হোসেনের পৃষ্ঠপোষকতায় পরিচালিত দক্ষিণ জেলা ভিত্তিক অরাজনৈতিক ধর্মীয় সেবামুলক কাফেলা "চট্টগ্রাম নবদূত ঐক্য পরিষদ" এর নীতিমালা/গঠনতন্ত্রানুযায়ী দীর্ঘ কর্মসূচিকে পূর্ণঙ্গ রুপদান করার দৃঢ় প্রত্যায়ে গত ৫/১/২০১৮ ইং সন্ধায় চট্টগ্রাম পটিয়া শান্তির হাট মীর সুপার মার্কেটের ২য় তলায় উপ-পরিষদের সদস্য মাওলানা মোজ্জাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে ও আহ্বায়ক মুহাম্মদ মিছবাহ উদ্দিন এর সঞ্চালনায় কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত সভায় নবদূত নীতিমালার ৬ষ্ঠ ভাগের অনুচ্ছেদে লিপিবদ্ধ কর্মসূচীর ভিত্তিতে ওলামা মাশায়েখ উপদেষ্টা পরিষদ, শিক্ষা ও শিল্পপতি উপদেষ্টা পরিষদ সহ উপ-পরিষদের গঠনের ৫/১/২০১৮ থেকে ৩০/১১/২০১৮ ইং ২১ জন বিশিষ্ট একটি কমিটি করা হয়।

এবং এই কমিটি কে দক্ষিণ জেলা ২৮ টি মাদরাসার পরিচালক মহোদয়গণের সৌজন্য সাক্ষাতে উপদেষ্টা করণ ও পরামর্শ করার উপর গুরুত্বারুপ করা হয়। তা ছাড়া পূর্ণাঙ্গ ৫১ জন উপদেষ্টা নির্বাচন করার আলোচনা করা হয়। এতে সাংগঠনিক অগ্রযাত্রা নিয়ে আলোচনা করেন নব-নির্বাচিত পরিষদের সদস্য ও উপস্থিত বিভিন্ন উপজেলা থেকে আগত একঝাঁক সংগঠন প্রেমী সংগঠক বন্ধুরা।

নব-নির্বাচিত কমিটিতে যারা রয়েছেন

১/সভাপতি- মুহাম্মদ এফ.এস.ডি ইকরামুল হক
২/সিনিয়র সহ সভাপতি- মাওলানা ফিরোজ উদ্দিন।
৩/সহ সভপতি- মুহাম্মদ আবছারুল হাসান।

৪/সাধারণ সম্পাদক- মাওলানা সাইফুল করিম।
৫/সিনিয়র সহ সাধারণ সম্পাদক- মাওলানা ইউনুছ হাবিব।
৬/সহ সাধারণ সম্পাদক- মুহাম্মদ মাওলানা কায়সার হামিদ।

৭/সাংগঠনিক সম্পাদক- মুহাম্মদ মিছবাহ উদ্দিন।
৮/সহ সাংগঠনিক সম্পাদক- এহসান উল্লাহ।
৯/অর্থ সম্পাদক- মাওলানা জুনাইদুল হক।

১০/সহ অর্থ সম্পাদক- মুহাম্মদ ফরহাদ হোসাইন।
১১/প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- মুহাম্মদ এইচ এম ইদ্রিস।
১২/সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- মুহাম্মদ মাসুদুর রহমান।

১৩/হিসাব ও দপ্তর বিষয়ক সম্পাদক- মাওলানা আরিফুল ইসলাম।
১৪/সমাজ কল্যান বিষয়ক সম্পাদক- জাহেদ উল্লাহ।
১৫/সিনিয়র সদস্য-মাওলানা জহিরুল ইসলাম।

১৬/সদস্য-মাওলানা হোসাইন আহমদ।
১৭/সদস্য-মাওলানা নুরুল ইসলাম সাইফী।
১৮/সদস্য-মুহাম্মদ মিজানুর রহমান (মুরাদ)

১৯/সদস্য-মুহাম্মদ খালেদ আনিছ।
২০/সদস্য-মুহাম্মদ ওসমান গনী।
২১/সদস্য-মুহাম্মদ রিদওয়ানুল হক।

আলোচনা সভা শেষে সংগঠন, দেশ ও জাতির উদ্দেশ্যে মোনাজাত পরিচালনা করেন সভার সভাপতি ও উপ-পরিষদের সদস্য মাওলানা মোজ্জাম্মেল হক চৌধুরী সাহেব।

উল্লেখ্য,  আগামী ডিসেম্বর ২০১৮ পটিয়া উপজেলায় এক ইসলামি মহা সম্মেলন এর মাধ্যমে নবদূত পরিবারে পথচলা ও আত্মপ্রকাশ করার ইচ্ছা পোষণ করেছেন নবদূত পরিবারের সদস্য গণ।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ