বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম, ডেস্ক : সৌদি আরবের জিজান প্রদেশে সড়ক দুর্ঘটনায় ৯ জন বাংলাদেশী নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত আটজন। নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে।

তারা হলেন- সিরাজগঞ্জের দুলাল, কিশোরগঞ্জের জসিম, টাঙ্গাইলের সাইফুর রহমান, নরসিংদীর আমীর হুসাইন ও ইদন এবং নারায়গঞ্জের মতিউর রহমান।

সৌদিতে কর্মরত একজন বাংলাদেশী জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতরা সবাই স্থানীয় ফাহাদ কোম্পানিতে ক্লিনার পদে কর্মরত ছিলেন। শুক্রবার তারা একটি পিকাআপ ভ্যানে করে কাজের যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আটজন ও হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা গেছেন।

নিহততের সবাই বাংলাদেশী। সাপ্তাহিক ছুটির দিন হওয়া এব্যাপারে বাংলাদেশি দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ