শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইসলাম শান্তি নিরপত্তা, মধ্যপন্থা, ভ্রাতৃত্ব ও সাম্যের ধর্ম: কাবার ইমাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাওলাদার জহিরুল ইসলাম: পবিত্র কাবা শরিফের ইামাম শায়খ ড. খালিদ আল গামিদি বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বিশ্ববাসীর কাছে শান্তির বার্তা পৌঁছে দেয়া আমাদের নৈতিক দায়িত্ব।

পবিত্র মক্কায় দাওয়া সেন্টারের বার্ষিক সনদ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দাওয়া সেন্টারের মাধ্যমে ৮১৪ জন ব্যক্তি ইসলাম গ্রহণ করেছেন। এর দ্বারা এটা সহজেই অনুধাবন করা যায়, দাওয়া সেন্টারের যিম্মাদারগণ ইখলাস ও ঈমানের সঙ্গে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, হজরত সাহাবায়ে কেরাম রা. অত্যন্ত পরিশ্রম, ভালোবাসা আর নিষ্ঠার সঙ্গে মানুষের কাছে দীন পৌঁছে দিয়েছেন। আমাদের দায়িত্ব হবে ইসলামের বাস্তব ও উজ্জ্বল চিত্র মানুষের কাছে পৌঁছে দেয়া।

পৃথিবীবাসীর কাছে এটা স্পষ্ট করে বলতে হবে, ইসলাম শান্তি নিরপত্তা, মধ্যপন্থা, ভ্রাতৃত্ব ও সাম্যের ধর্ম। উগ্রবাদ বা সন্ত্রাসবাদের ইসলামে কোন স্থান নেই।

অনুষ্ঠান শেষে শায়খ আল গামিদি দাওয়া সেন্টারের শিক্ষার্থীদের মাঝে সম্মানসূচক সনদ বিতরণ করেন।

সূত্র: ডেইলি পাকিস্তান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ