বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

নওগাঁয় মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম
ডেস্ক

নওগাঁর রানীনগর উপজেলার বেদগাড়ী নুরানী হাফেজিয়া মাদ্রাসা থেকে মো. সিজান (১৭) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাতটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

সিজান উপজেলার ঘোষগ্রামের আব্দুর বারিকের ছেলে। সে রানীনগর নুরানী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র।

মাদ্রাসার ছাত্ররা জানায়, প্রতিদিনের মতই ক্লাস শেষে সিজান রাতে বাড়ি চলে যায়। কিন্তু অনেক রাত হলেও সিজান বাড়িতে না যাওয়ায় তার বাড়ির লোকজন মাদ্রাসায় খুঁজতে আসেন। খোঁজাখুজির একপর্যায়ে মাদ্রাসার নতুন একটি ঘরে সিজানের ঝুলন্ত লাশ দেখতে পান তারা। পরে থানায় খবর দেওয়া হয়।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান জানান, খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার ৪ জন ছাত্রকে থানায় নিয়ে আসা হয়েছে। ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ