মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


হবিগঞ্জে এমপি কেয়া চৌধুরীর উপর যুবলীগের হামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নিহার মামদুহ
প্রতিবেদক

হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর নিজ দলীয় লোকজনের হামলার সংবাদ পাওয়া গেছে। হামলায়  আহত সাংসদ এখন সিলেট উসমানী মেডিকেল কলেজে ভর্তি আছেন।

গতকাল বাহুবলের মিরপুরস্থ বেদে পল্লীতে এ ঘটনা ঘটে।

হামলার পরপরই তাৎক্ষণিক ভাবে প্রতিবাদ সভা করে কেয়া চৌধুরীর অনুসারী নেতা-কর্মীরা।

বাহুবলের দায়িত্বপ্রাপ্ত সংসদ সদস্য কেয়া চৌধুরী এমপি আজ শুক্রবার বিকেলে মিরপুরস্থ বেদে পল্লীতে আর্থিক সহায়তা প্রদান করতে যান। এ উপলক্ষে পার্শ্ববর্তী স্থানে সমাবেশের মঞ্চ তৈরি করা হয়। এক পর্যায়ে যুবলীগ নেতা মো. তারা মিয়া ও আওয়ামী লীগ নেতা আলাউর রহমান সাহেদের নেতৃত্বে কিছু লোক মঞ্চ থেকে মাইক খুলে নিয়ে যায়।  এ নিয়ে হট্টগোল বাধলে তারা মিয়া ও সাহেদের নেতৃত্বে উশৃঙ্খল কর্মীরা হামলা চালায়।

এতে তিনি ওই স্থানে সমাবেশ করতে না পেরে নিকটস্থ মিরপুর চৌমুহনীতে এসে রাস্তায় বসে প্রতিবাদ জানান।  সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় কথা বলার এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

সাথে সাথে তাকে বাহুবল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে রেফার করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে, বাহুবলের উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ বলেন, কেয়া চৌধুরী এমপি অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন।  তার শারীরিক অবস্থায় বিবেচনায় উন্নত পরীক্ষা-নীরিক্ষা ও চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন।

সমাবেশে কেয়া চৌধুরী এমপি ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসকার আলী, লামাতাসী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদ তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কদর আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, উপজেলা মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক রাহেলা আক্তার প্রমুখ।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ