শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


শুক্রবার খেলাফত মজলিসের দেশব্যাপী দোয়া দিবস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ভয়াবহ বন্যায় দেশের উত্তার ল ভাসছে। লাখো পানিবন্দী মানুষ আজ অনাহার-অর্ধাহারে দিন কাটাচ্ছে। বন্যাদুর্গত এরাকায় সরকারের পক্ষ থেকে উল্লেখ করার মত ত্রাণ তৎপরতা নেই। এ অবস্থায় সবাইকে বন্যাদুর্গত অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। একই সাথে ভয়াবহ দুর্যোগ থেকে রক্ষা পাওয়ার জন্যে সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করতে হবে। ভয়াবহ বন্যা থেকে পরিত্রাণ ও বন্যার্তদের দুর্দশা লাঘবে আগামীকাল শুক্রবার খেলাফত মজলিসের পক্ষ থেকে ঘোষিত দেশব্যাপী দোয়া দিবসের কর্মসূচী সফল করতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নায়েবে আমীর অধ্যাপক মোহাম্মদ খালেকুজ্জামান, যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, বায়তুলমাল ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো: মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসনে, মাওলানা আজিজুল হক প্রমুখ।

বৈঠকে দেশের বন্যা দুর্গতদের সাহায্যার্থে খেলাফত মজলিসের পক্ষ থেকে সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরকে প্রধান করে ১১ সদস্যের একটি ত্রাণ কমিটি গঠন করা হয়। এবং আগামী ২৮ আগস্ট শুক্রবার ভয়াবহ বন্যা থেকে পরিত্রাণ ও বন্যায় নিহতদের রুহের মাগফিরাত কামনা ও বন্যার্তদের দুর্দশা লাঘবে জন্যে খেলাফত মজলিসের পক্ষ থেকে দেশব্যাপী দোয়া দিবসের কর্মসূচী ঘোষনা করা হয়। দেশের সকল মসজিদের সম্মানিত খতীবদেরকে আগামী শুক্রবার জুম্মার নামাজাদের পর এজন্যে বিশেষভাবে দোয়া করার আহবান জানান হয়।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ