শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্যের তীব্র নিন্দা 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ‘আল্লাহর উপর আস্থা না রেখে আল্লামা শফী ভারত গেছেন’ এমন বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন হেফাজতে ইসলাম ঢাকা মহানগর দপ্তর সম্পাদক মাওলানা আলতাফ হোসাইন। আজ এক বিবৃতিতে তিনি বলেন, বিধর্মী দেশে গিয়ে চিকিৎসা নেওয়ার ব্যাপারে ইসলামে কোন বিধি-নিষেধ নেই।

এতে আল্লাহর উপর আস্থাও নষ্ট হয় না। বাংলাদেশের চিকিৎসকদের পরামর্শে আল্লাহর উপর আস্থা রেখেই আল্লামা শাহ্ আহমদ শফী দা.বা. ভারতে চিকিৎসা নিতে গেছেন। কিন্তু এই বিষয়টি নিয়ে ডাঃ জাফরুল্লাহ চৌধুরী গংদের কেন এত মাথা ব্যাথা জাতি তা জানতে চায়। আমরা তার এমন দায়িত্বহীন মন্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি।

মাওলানা আলতাফ হোসাইন সর্বজন শ্রদ্ধেয় হেফাজত আমীরের চিকিৎসা নিয়ে রাজনীতি না করার আহবান জানিয়ে বলেন, দুঃখজনক হলেও সত্য যে, আল্লামা শফীর ভারত সফরকে পুঁজি করে কথিত সুশীল সমাজের কতিপয় কর্তাব্যক্তি ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারায় লিপ্ত রয়েছেন। আমরা তাদেরকে এসব পাঁয়তারা থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি।

উল্লেখ্য, গত শনিবার জাতীয় প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম ৭১ নামের একটি সংগঠনের উদ্যোগে এই আলোচনা সভা হয়। গণস্বাস্থ্য কেন্দ্র্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীকে উদ্দেশ্য করে বলেন, দুর্ভাগ্যবশত, যারা আল্লাহ-খোদাতে বেশি বিশ্বাস করেন, আমাদের খোদার পথে নিয়ে যেতে চান, সেই আল্লামা শফীও খোদার উপর আস্থা না রেখে ভারতীয় হাসপাতালের ওপর আস্থাশীল হয়ে চিকিৎসার জন্য ভারতে রওনা হয়ে গেলেন। সভায় অন্যান্য বক্তারা হেফাজত ও ইসলামী ঐক্যজোট নেতাদের তীব্র সমালোচনা করেন।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ