শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


অপহরণ মামলায় ২ পুলিশ কারাগারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : চাঁদাবাজি, অপহরণ, চুরি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে দায়ের হওয়ায় মামলায় পুলিশের এক এস.আই ও এ.এস.আইকে ডিবি পুলিশ গ্রেপ্তারের পর আদালতে পাঠিয়েছেন। আদালত  তাদের কারাগারে প্রেরণ করেছে। এরা হলেন, কাজিপুরের নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির এস. আই মইনুল হক ও সলঙ্গা থানায় কর্মরত এ.এস.আই মতিউর রহমান।

সিরাজগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (তদন্ত) বিমল কুমার চাকী জানান, সোমবার বিকেলে ডিবি পুলিশের ওসি ওহেদুজ্জামান এস.আই মইনুল হক ও এ.এস.আই মতিউর রহমানকে চাঁদাবাজি, অপহরণ, চুরি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে সলঙ্গা থানায় দায়ের হওয়া একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করেন।

অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলাম তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, ১৩ জুলাই এক ট্রাক মালিক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এরপর ডিবি পুলিশ মামলাটি তদন্তের দায়িত্ব নেয়। এর চেয়ে বেশি কিছু তার জানা নেই বলেন তিনি জানান ।

এ বিষয়ে জানতে সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিনসহ পদস্থ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

উলেখ্য, রাজশাহী জেলার গোদাগাড়ি থানার সদরপুর গ্রামের মহসীন আলীর ছেলে ব্যবসায়ী মজিবর রহমান এক ট্রাক পিয়াজ ১০ জুলাই ঢাকা পাঠান। পিয়াজ বোঝাই ট্রাকটি সলঙ্গা থানার হাটিকুমরুল পেট্টোল পাম্পের কাছে এলে উল্লেখিত পুলিশের দুই কর্মকর্তা ট্রাকটি থামায়। তারা ট্রাক ড্রাইভার ও হেলপারকে টেনে হিচরে নিচে নামিয়ে মারপিট করে এবং ৩ লাখ টাকা চাদা দাবী করে । পরে তাদেরকে বেধে রেখে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

১৩ জুলাই ব্যবসাযী মজিবর রহমান বাদি হয়ে সলঙ্গা থানায় মামলা(নং-১৪) করেন। মামলাটি ডিবি পুলিশের হস্তান্তর করা হলে তদন্তে ঘটনার সত্যতা থাকায় তাদেরকে আটক করে আদালতে পাঠানো হয়। পরে আদালত সোমবার বিকালে তাদের কারাগারে পাঠায়।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ