বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কারী বেলায়েত হুসাইনের জানাজা সম্পন্ন, দাফন চাঁদপুরে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামিম আরিফ: ঢাকার বায়তুল মোকাররম মসজিদে কারী মাওলানা বেলায়েত হুসাইনের জানাজা অনুষ্ঠিত হয়েছে। রাত সাড়ে ৯টার পর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক আলেম ওলামা অংশ নিয়েছেন।

শনিবার দুপুর ১২.৩০ মিনিটে প্রবীন এ আলেমে দীন মোহাম্মদপুরের বাসায় ইন্তেকাল করেন।  ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ১১০ বছর।

জানা যায়, বায়তুল মোকাররমে এশা ও তারাবির জামাতের পর কারী বেলায়েত হুসাইনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন তার ছেলে মাওলানা আহমাদুল হক। জানাজায় ঢাকার আলেম ওলামাগণ উপস্থিত ছিলেন।

নুরানী পদ্ধতিতে কুরআন শিক্ষার আবিস্কারক কারী বেলায়েত হুসাইনকে চাঁদপুর জেলার শাহরাস্তি থানার বেলায়েত নগরে দাফন করা হবে বলে জানা গেছে।  ১৯০৭ সালে তিনি এ গ্রামেই জন্ম গ্রহণ করে ছিলেন।

আরও পড়ুন

কারী মাওলানা বেলায়েত হুসাইন আর নেই

কারী বেলায়েত হুসাইন ইন্তিকালে হেফাজতের শোক

কারী বেলায়েত হুসাইনের জানাজা রাত সাড়ে ৯ টায়

কারী বেলায়েত হুসাইন নুরানী পদ্ধতি প্রতিষ্ঠা করে অনন্য নজীর স্থাপন করে গেছেন

কুরআন শিক্ষায় যুগান্তকারী ভূমিকা রেখে গেছেন কারী বেলায়েত হুসাইন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ