বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

গ্রিক দেবীর মূর্তি বাংলাদেশের কোথাও স্থাপন করা যাবে না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, মূর্তিকে মেনে নেয়া মানে আল্লাহর একত্ববাদের সঙ্গে শরীক করা। আল্লাহর সঙ্গে শরীক করলে মুসলমান থাকা যায় না। গ্রিক দেবীর মূর্তি ৯২ ভাগ মুসলমানদের উপর চাপিয়ে দিয়ে দেশের সম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের পায়তারা করা হচ্ছে। কাদের ইশারায় দেশকে মূর্তির রাজ্যে পরিণত করা হচ্ছে তা দেশের জনগণ জানতে চায়।

তিনি বলেন,  গ্রিক দেবীর মূর্তি বাংলাদেশের কোথায়ও স্থাপন করা যাবে না এবং সুপ্রিমকোর্টসহ সারা দেশের রাস্তার মোড়ে মোড়ে ভাস্কর্যের নামে যে সকল মূর্তি রয়েছে তা অবিলম্বে অপসারণ করতে হবে।

তিনি আরো বলেন,  রমজানের পবিত্র রক্ষা করা প্রতিটি মুসলমানের কর্তব্য। তিনি রমজানে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য সরকারের প্রতি আহবান জানান।

আজ বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর বৈঠকে সভাপতির বক্তব্যে মাওলানা মাহফুজুল হক এসব কথা বলেন।

মূর্তি ধ্বংস করুন নতুবা আপনারা ধ্বংস হয়ে যাবেন: চরমোনাই পীর

সভায় উপস্থিত ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসা প্রমূখ।

এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ