শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মাওলানা মুশতাকুন্নবী ও শহিদুল্লাহ সরকারের সন্ধান চাইলেন আল্লামা বাবুনগরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : কুমিল্লা সদর দক্ষিণে মাদরাসাতুল ইসলামিয়া দারুল উলুমের প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশিষ্ট ওয়ায়েজ মাওলানা মুফতী মুশতাকুন্নবী এবং ময়মনসিংহ ইত্তেফাকুল উলামার সহসম্পাদক ও সওতুল হেরা মাদরাসার মুহাদ্দিস মাওলানা শহিদুল্লাহ সরকারের নিখোঁজের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে তাদের সন্ধান দেয়ার জন্য আইন শৃংখলা বাহিনীর নিকট জোর দাবী জানিয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

তারা বলেন, দুজন আলেমের নিখোঁজ হওয়া মেনে নেয়া যায় না। আলেমদের হয়রানি করলে আমরা নিশ্চুপ থাকতে পারি না।

বিবৃতিতে নেতৃদ্বয় উল্লেখ করেন যে, বিগত ২৪ মে বুধবার রাতে মাহফিল শেষে ফেরার পথে মাওলানা মুফতী মুশতাকুন্নবী, গাড়িচালক আবুল খায়ের ও ছাত্র মাসুদুল আলম এবং ২৪ এপ্রিল সোমবার রাতে ডিবি পরিচয় দিয়ে মাওলানা শহিদুল্লাহ সরকারকে তার বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন বলে পরিবার ও মাদরাসার পক্ষ থেকে জানতে পেরেছি।

শুধু প্রধানমন্ত্রী নয়, দেশের প্রতিটি মুসলমান গ্রিক মূর্তির অপসারণ চায়: আল্লামা জুনায়েদ বাবুনগরী

ইমরান এইচ সরকারকে ধুয়ে দিলেন মুফতি সাখাওয়াত (টকশো ভিডিও)

হেফাজত নেতৃদ্বয় বলেন, মাওলানা মুশতাকুন্নবী ও মাওলানা শহিদুল্লাহ সরকার দুজনই পরিচিত আলেম। তারা কুরআন হাদীসের খেদমতে নিয়োজিত। সমাজের শান্তি ও কল্যান কামনায় শিক্ষকতার সাখে ওয়াজ নসীহতসহ নানামুখী সেবামূলক কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছেন। তাদের নিখোঁজের সংবাদ শুনে আমরা মর্মাহত।  তাদের কোন অপরাধ থাকলে রাষ্ট্রীয় আইন তার বিচার করবে। আইনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে যারা গুম, অপহরণ ও তুলে নিয়ে নিখোঁজ করে আতঙ্ক সৃষ্টি করছে তারা ভয়ঙ্কর পরিস্থিতি তৈরী করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে চায়।

হেফাজত নেতৃদ্বয় বলেন, আমরা অবিলম্বে নিখোঁজ আলেমদ্বয়ের আশু সন্ধানের দাবি করছি এবং আইন প্রয়োগকারী সংস্থার প্রতি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য জোর দাবি জানাচ্ছি।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ