বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


অবিলম্বে নিখোঁজ মুফতি মুশতাকুন্নবীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: অবিলম্বে নিখোঁজ মুফতি মুশতাকুন্নবী কাসেমীকে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জমিয়তে উলামায়ে ইসলাম কুমিল্লার নেতৃবৃন্দ।

বুধবার রাত ১২ টার পর মাহফিল শেষ করে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। এসময় তার সঙ্গে থাকা খাদেম খায়রুল ইসলাম ও প্রাইভেটকারের চালক মাসুদকেও পাওয়া যাচ্ছে না।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা থেকে তারা নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে সদর দক্ষিণ মডেল থানায় জিডি করা হয়েছে।

সন্ধ্যায় শহরতলীর চম্পকনগর এলাকার একটি মাদরাসায় বাংলাদেশ জমিয়তে ওলামায়ে ইসলাম সংগঠনের নেতৃবৃন্দ নিখোঁজদের দ্রুত সন্ধান দাবি করেন।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, মুফতি মুশতাকুন্নবী কুমিল্লার কোটবাড়ির সুধন্যপুর মাদরাসার মুহতামিম। জন্মস্থান লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর গ্রামে।

বুধবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ওয়াজ মাহফিল শেষে তিনি একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১১-২০৭১) করে কুমিল্লার উদ্দেশ্যে রওনা করেন।

রাত সাড়ে ১২টার দিকে তারা কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ারবাজার এলাকায় পৌঁছেন এবং ওই সময় পর্যন্ত তাদের সঙ্গে পরিবারের লোকজনের মোবাইলফোনে কথা হয়েছিল।

[এনায়েতুল্লাহ আব্বাসী বাহাসের নির্ধারিত স্থানে না আসায় চুক্তিনামা অনুযায়ী পরাজিত হয়েছেন]

এরপর থেকে তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় পরিবারের লোকজন কোনো যোগাযোগ করতে পারেননি।

এ ব্যাপারে মুফতি মুশতাকুন্নবী’র আত্মীয় হাজী শফিকুল ইসলাম সদর দক্ষিণ মডেল থানায় জিডি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আল্লামা নুরুল হক, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা মুস্তফা মাহমুদী, ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, সুলতান আহমাদ জাফরী, মাওলানা মাহমুদুল হাছান জেহাদী, হাফেজ মাওলানা নুরুল হক সিরাজী, মাওলানা মাজহারুল ইসলাম প্রমুখ।

এদিকে তিনজন নিখোঁজের বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিখোঁজদের খুঁজে বের করার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে।

কুমিল্লার শীর্ষ আলেম মুফতি মুশতাকুন্নবী নিখোঁজ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ