শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


বিএনপির কর্মী সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রাজশাহী মহানগর বিএনপির কর্মী সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের উপস্থিতিতে দুই গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার (১৫ মে) বিকেল পৌনে ৫টার দিকে নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে যুবদলের দুই গ্রুপের নেতাদের মঞ্চে দাড়ানো নিয়ে তর্ক-বিতর্ক থেকে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহানগর যুবদলের নতুন কমিটি ও পদবঞ্চিত নেতাদের মঞ্চে দাড়ানোকে কেন্দ্র করে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে কমিউনিটি সেন্টারের মধ্যে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ। পরে এ সংঘর্ষ কমিউনিটি সেন্টারের বাইরেও ছড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে যুবদলের নতুন কমিটির পক্ষের নেতাকর্মীরা পদবঞ্চিত কয়েকজন কর্মীকে বাঁশ দিয়ে পিটিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় পুলিশ বিএনপির এক কর্মীকে আটক করে।

সংঘর্ষের কারণে কর্মী সম্মেলন সংক্ষিপ্ত করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, ‘প্রতিবেশী বন্ধুর কুটকৌশলে নয়, জনগণের ভোটের মাধ্যমে নির্বাচনে এসে হয় ক্ষমতায় বসুন, না হয় বিরোধী দলে বসুন।’

ঈদের পরে আন্দোলনে নামতে পারে বিএনপি


সম্পর্কিত খবর