শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ছাত্রসমাজ ইসলামের সহীহ দাওয়াতের অভাবে জঙ্গীবাদে জড়িয়ে পড়ছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি জি.এম.রুহুল আমীন বলেছেন, ছাত্রসমাজ ইসলামের সহীহ দাওয়াতের অভাবে জঙ্গীবাদে জড়িয়ে পড়ছে।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট ) শাখা কর্তৃক আয়োজিত শাখা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ত্রিধারার ছাত্রদের নিয়ে ছাত্র আন্দোলন দেশের ওয়ার্ড পর্যন্ত তাদের কাজ চালিয়ে যাচ্ছে। ত্রিধারা শিক্ষাব্যবস্থার ছাত্রদের নিয়ে একমাত্র ছহীধারার ছাত্র সংগঠন ইশা ছাত্র আন্দোলন।

সাম্প্রতিক দেশে জংগীবাদের উত্থান হয়েছে। কারন এদেশের ছাত্র সমাজের কাছে সহীহ দ্বীনের দাওয়াত পৌছেনি। ফলে তারা ধোঁকা খেয়ে দেশ,সমাজ এবং ইসলাম বিরোধী কাজে জড়িয়ে পড়ছে। তাই ছাত্র আন্দোলনের মাধ্যমে ইসলামের সঠিক দাওয়াত দিয়ে এদেশের ছাত্র সমাজকে জংগীবাদী কার্যক্রম থেকে ফিরাতে হবে।

সদস্য সচীব আশরাফুল আলমের পরিচালনা ও শাখা আহবায়ক শাহারিয়ার রহমানের সভাপতিত্বে  সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্র আন্দোলন গাজীপুর মহানগর সভাপতি এস এম ওয়াহিদুল ইসলাম,জেলা সভাপতি মশিউর রহমান,মহানগর সাধারণ সম্পাদক সালমান আনসারী ও অন্যন্য নেতৃবৃন্দ।

সম্মেলনে ডুয়েট শাখার ২০১৭ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটির সভাপতি: শাহারিয়ার রহমান। সহ-সভাপতি: আশরাফুল আলম, সাধারণ সম্পাদক: ইকরাম হোসেন খান। শপথ বাক্য পাঠ শেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা হয়।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ