বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


পরবর্তী প্রজন্ম দরিদ্র বাংলাদেশকে মিউজিয়ামে দেখবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। তার যোগ্য নেতৃত্বে আমরা আজ বদলে দিয়েছি দেশকে। আমাদের পরবর্তী প্রজন্ম দরিদ্র বাংলাদেশকে মিউজিয়ামে দেখবে।

আজ শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি মনসূর আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু-স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ফটো গ্যালারি উদ্বোধন এবং বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, "আমি বার বার বলেছি, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ। এখানে অপরাধ করে কেউ পার পাবে না। রাজধানীর বনানীতে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তরা শিগগিরই গ্রেপ্তার হবে আমি আগেই জানিয়েছিলাম। ঠিকই সিলেট থেকে ওই ঘটনায় দায়ের করা মামলার দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এখন তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এককথায় কোনো আসামি অন্যায় করে ছাড় পাবে না। "

এ ছাড়া ওই মামলার অপর আসামিদেরও শিগগির গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।

রাজশাহীতে জঙ্গি আস্তানা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, "আপনারা জানেন ওই অভিযানে ফায়ার বিগ্রেডের একজন সদস্য মারার গেছেন। তবে সব বিস্ফোরক নিষ্ক্রিয় করা হয়েছে। এদেশ থেকে জঙ্গিবাদ দূর করতে হলে সবাইকে ঐকবদ্ধ হতে হবে। আপনারা বাড়ির ভাড়াটিয়াদের সব তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করুন। আপনার সন্তান কোন পথে চলছে সেদিকে লক্ষ্য রাখুন। তাহলেই এ দেশ থেকে জঙ্গিবাদ দূর করা সম্ভব হবে। "

বর্তমানে দেশে জঙ্গিদের কর্মকাণ্ড  অনেকাংশেই নিয়ন্ত্রণে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় দেশ নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে বলেও জানান মন্ত্রী।

কওমি শিক্ষা আছে বলেই আমরা এখনও খাঁটি মুসলমান: স্বরাষ্ট্রমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ