শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বিশ্বের কোথাও হাইকোর্টের সামনে মূর্তি দেখিনি: এরশাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ershad2সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি হেফাজত করি না। তবে হাইকোর্টের সামনে এ ধরনের মূর্তি বিশ্বের অন্য কোনো হাইকোর্টের সামনে দেখি না। আর এটা গ্রিক মূর্তিও নয়। এটা শাড়ি পড়া মূর্তি।

শুক্রবার জুমআর নামাজের আগে রংপুর পল্লীনিবাসে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এ সময় তার সাথে ছিলেন পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, রুহুল আমিন হাওলাদার, রংপুর মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর সেক্রেটারি এসএম ইয়াসির, জেলা সেক্রেটারি আসিফ শাহরিয়ার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাফিউল ইসলাম শাফীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

জোট প্রসঙ্গে এরশাদ বলেন, ইতোমধ্যেই আমার সাথে জোট করার ব্যাপারে ২৫টি দল এসেছে। তার মধ্যে ৬টি দল নিবন্ধিত আছে। এ বিষয়ে এই মাসেই সিদ্ধান্ত নিবো।

জঙ্গি প্রসঙ্গে পরে কথা বলার কথা জানিয়ে এরশাদ বলেন, দেশে নানা ঘটনা ঘটছে দেখছি। একটার পর একটা। এসব বিষয় নিয়ে মন্তব্য করতে চাই না।

পাঁচ দিনের সফরে এরশাদ শুক্রবার রংপুরে আসেন। শনিবার তিনি রংপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিবেন। এছাড়াও রোববার আক্কেলপুর স্কুল অ্যান্ড কলেজ এবং সোমবার মাহিগঞ্জ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ