শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আলোকিত জ্ঞানী ২০১৭-এর রেজিস্ট্রেশন চলছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

No automatic alt text available.

আওয়ার ইসলাম: বাংলাদেশে ইসলামি জ্ঞানের সর্ববৃহৎ রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী’ ২০১৭ সালের রেজিস্ট্রেশন চলছে। আগামী ২০ মার্চ পর্যন্ত চলবে এ রিয়েলিটি শো’র রেজিস্ট্রেশন। অনুর্ধ্ব ১৮ বছর বয়সী যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

ব্যতিক্রমধর্মী ও আকর্ষণীয় এই অনুষ্ঠানটি ২০১৫ সাল থেকে পবিত্র রমজানে প্রতিদিন ইফতারের আগে চ্যানেল নাইনে সম্প্রচারিত হয়ে আসছে। এরই মধ্যে সর্ব মহলে অনুষ্ঠানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

‘আলোকিত জ্ঞানী ২০১৭’র কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয় পবিত্র শহর মদিনা মুনাওয়ারায়। রাহাবার মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান ও আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের উপস্থাপক হাফেজ মুফতি সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ইউনিভার্সিটি অব মদিনার খ্যাতিমান প্রফেসর শায়খ হোসাইন বিন নিফাহ আল জাবেরি।

ইসলামিক ইউনিভার্সিটি অব মদিনার শায়খ আবদুল বাসারের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শায়খ ত্বালাল বিন আহমদ আলী, রাহাবার মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের পরিচালক মোহাম্মদ ইকবাল ও শায়খ মুহাম্মদ রেজাউল করিমসহ অনেকেই।

এর আগে মক্কার একটি হোটেলে ‘আলোকিত জ্ঞানী ২০১৭’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণী-পেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানটির সমন্বয়ক ছিলেন দাম্মাম ইসলামিক সেন্টারের ইসলাম প্রচারক ও বিশিষ্ট আলেম শায়খ আহমাদুল্লাহ।

 

যারা রেজিষ্ট্রেশন করতে চান

আর মাত্র ৪দিন বাকি আছে আলোচিত এ রিয়েলিটি শো’র। যারা এখনো রেজিষ্ট্রেশন করতে পারেননি তারা এখনি করে ফেলতে পারেন ছোট্ট একটি এসএমএস এর মাধ্যমে। ১৮ উর্ধ্ব যে কোন পুরুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করতে হলে মোবাইলে ম্যাসেজ অপশনে গিয়ে লিখতে হবে- ALO (স্পেস) নাম (স্পেস) বয়স (স্পেস) জেলার নাম লিখে পাঠিয়ে দিন 7171 নাম্বারে। ফিরতি এসএমএস এর মা্ধ্যমে আপনি রেজিস্ট্রেশন লাভে সক্ষম হয়েছেন কিনা তা জানানো হবে এবং পরবর্তীতে এই মোবাইল নাম্বারেই লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় জানানো হবে ইনশা-আল্লাহ। এছাড়া নিয়মিত আপটেড পেতে আলোকিত জ্ঞানী পেইজে লাইক দিয়ে একটিভ থাকতে পারেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ