মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত আজ বাদ মাগরিব ‍উত্তরা জামিয়াতুন নূর আল কাসেমিয়ায় ইসলাহী বয়ান করবেন শায়খ ইব্রাহিম আফ্রিকী তেলের দাম বাড়ানোর বিষয়ে ‘জানেন না’ বাণিজ্য প্রতিমন্ত্রী

মাওলানা খলিলুর রহমানের মৃত্যুতে ইসলামি ঐক্যজোটের শোক প্রকাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Shokআওয়ার ইসলাম : ইসলামী ঐক্যজোট ফরিদপুর জেলা সাধারণ সম্পাদক, হেফাজতে ইসলামের জেলা সেক্রেটারি, ফরিদপুরের নন্দিত, আলেমেদীন মাওলানা খলিলুর রহমানের ইন্তেকালে এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

আজ এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় বলেছেন, মাওলানা খলিলুর রহমান রহ. ছিলেন সৎ সাহসী বিজ্ঞ আলেম, মুহাদ্দেস ও রাজনীতিবিদ এবং ফরিদপুর হারুকান্দি মাহিমুদিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহতামিম। তিনি বৃহত্তর ফরিদপুর অঞ্চলে ইসলাম বিরোধী এনজিও ও ইসলাম বিনাশী অপতৎপরতার বিরুদ্ধে কার্যকর ভূমিকা রেখেছেন।

মুফতি আমিনী রহ.-এর ডাকা সকল আন্দোলনে তিনি ছিলেন সামনের সারিতে। হেফাজতের দুনিয়া কাপানো আন্দোলনে জেলা সেক্রেটারি হিসেবে তার ভূমিকা ছিল অসাধারণ। তাঁর ইন্তেকালে ফরিদপুরের আলেম সমাজে যে শূন্যতা তৈরি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়। ঐক্যজোটের শীর্ষ নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, মাওলানা খলিলুর রহমানের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, তাঁর ছাত্র এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি। আল্লাহ তায়ালা এই প্রতিবাদী মরহুম আলেম বান্দাহকে রহমতের শীতল ছায়ায় আশ্রয় দিয়ে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। আমীন।

 -এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ