শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


নারী দিবসে ৭০০ দুস্থ নারীকে বস্ত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

narayongonjনারায়ণগঞ্জে ৭০০ দুস্থ নারীর মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বুধবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে এই বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় স্বর্ণপদকপ্রাপ্ত ভাষাসৈনিক মহিয়সী নারী বেগম নাগিনা জোহার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও স্মৃতিচারণা করেন নারী নেত্রীরা।

বিকেল ৪টায় নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবের দ্বিতীয় তলায় সেমিনার রুমে জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে স্মরণসভার আয়োজন করা হয়।

জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপির সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, প্রয়াত নাগিনা জোহার দুই মেয়ে নিগার সুলতানা ও নাসরিন সুলতানা, সংস্থার নেত্রী পারভীন ওসমান, নাসরিন ওসমান।

সভায় সালমা ওসমান লিপি বলেন, ‘১৮ শতকের তুলনায় বর্তমানে নারীরা অনেক এগিয়ে। বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটের দিকে তাকালেই আমরা নারীদের জয় জয়কারের চিত্র দেখতে পাই। এ দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিরোধীদলীয় নেত্রী এবং  সংসদের মাননীয় স্পিকারসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন খাতে এখন নারীদের পদচারণা। আমরা প্রমাণ করতে পেরেছি ওমেনস দ্য পাওয়ার অব ন্যাশনস।’

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ