মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হিজবুল্লাহর হামলায় ৪ ইসরায়েলি সেনা আহত রাজধানীর আল্লামা শামসুল হক রহ. মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১৪ ইরানের সঙ্গে ‘পূর্ণমাত্রার যুদ্ধ’ চায় না ইসরায়েল: জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত দেশের বিশেষ কওমি মাদরাসাগুলোর ভর্তি কখন থেকে জেনে নিন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী সম্পন্ন বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্বোধন অচিরেই মুসলিম বিশ্ব ফিলিস্তিনের মুক্তি উদযাপন করবে ঢাকায় আগত নতুন ছাত্রদের উদ্দেশ্যে বিশেষ পরামর্শ মিসরে অবস্থানরত গা’যযাবাসী পরিবার ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশীদের ঈদ উদযাপন

নতুন সিইসি হলেন নুরুল হুদা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

nurul_hudaআওয়ার ইসলাম: নতুন প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাবেক সচিব কে এম নুরুল হুদাকে মনোনীত করেছেন।

সোমবার রাতে সচিবালয়ে সংবাদিকদের ব্রিফিংকারে মন্ত্রীপরিষদ সচিব মো: শফিউল আলম জানান, সার্চ কমিটির পক্ষ থেকে দুজনের নাম প্রস্তাব করা হয়েছিল , একজন কে এম নুরুল হুদা এবং আরেকজন সাবেক মন্ত্রী পরিষদ সচিব আলী ইমাম মজুমদার। রাষ্ট্রপতি কে এম নুরুল হুদাকে বেছে নিলেন।

নতুন চার নির্বাচন কমিশনার হচ্ছেন- সাবেক অতিরিক্ত সচিব মাহবুব তালুকদার, সাবেক সচিব রফিকুল ইসলাম, সাবেক বিচারক কবিতা খানম এবং সাবেক ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন চৌধুরী।

রাষ্ট্রপতি মো আবদুল হামিদ তাদের নিয়োগ অনুমোদন দিয়েছেন।

এর বাইরেও সার্চ কমিটির পক্ষ থেকে যাদের নাম প্রস্তাব করা হয়েছিল তারা হচ্ছেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক জারিনা রহমনা খান, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড: তোফায়েল আহমেদ, অধ্যাপক নাজমুল আহসান কলিমুল্লাহ এবং পরিকল্পনা কমিশনের সাবেক সদস্য আবদুল মান্নান।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ