শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কিশোরগঞ্জে অনুষ্ঠিত হলো হিফজুল কোরআন প্রতিযোগিতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kishorganj3মাহমুদুল হাসান, কিশোরগঞ্জ থেকে : হুফফাজুল কোরআন ফাউন্ডেশন এর পক্ষ থেকে আয়োজিত হিফজুল কোরআন প্রতিযোগিতা সারা দেশের মতো কিশোরগঞ্জেও অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ৮ টায় শুরু হওয়া এ প্রতিযোগিতা ক্রমান্নয়ে প্রথম রাউণ্ড, দ্বিতিয় রাউন্ড ও বাদ মাগরিব পুরুষ্কার বিতরণীর মাধ্যমে সমাপ্তি ঘটে।

পাচঁ, দশ, বিশ, ও ত্রিশ পারা গ্রুপে মোট ৯০০ শত ৪৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন এবং প্রত্যেক গ্রুপের ১৫ জনকে আকর্ষণীয় পুরষ্কারে পুরষ্কৃত করা হয়। প্রত্যেক প্রতিযোগিকে শান্তনা পুরস্কার হিসেবে ১টি আকর্ষণীয় মগ ও চাবির রিং দেওয়া হয়।

ত্রিশ পারা গ্রুপের প্রথম স্থান অর্জন করে আকর্ষণীয় পুরষ্কার ফ্রিজ নিজের করে নেন কিশোরগঞ্জ আল জামিয়াতুল ইমদাদিয়ায়ার ছাত্র আব্দুল্লাহ আল মু্হসিন।

এ প্রতিযোগিতা অনুষ্ঠানে দেশবরেণ্য আলেম ও আন্তরজাতিক ক্বারী সাহেবগন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্যে আল্লামা আনোয়ার শাহ আজকের আয়োজনকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনেও সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশা ব্যক্ত করেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ