শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

’দাবানল শিল্পীগোষ্ঠী আর্দশ শিল্পী তৈরির কারখানা’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

dabanal2আওয়ার ইসলাম: দাবানল শিল্পীগোষ্ঠীর উপদেষ্টা শেখ গোলাম আসগর বলেন, দাবানল শিল্পীগোষ্ঠীর শিল্পীরা কুরআন ও হাদিসের আলোকে এদেশের সাংস্কৃতি অঙ্গনে কাজ করে যাচ্ছে।

তিনি শিল্পীদের উদ্দেশে বলেন, এই সমাজের অপসংস্কৃতি দূরিকরণে নিজেদেও সর্বাত্মক ত্যাগের নজীর স্থাপন করতে হবে।নিজেদেরকে যোগ্য শিল্পী গঢ়ে তুলে সাঙস্কৃতিক আগ্রাসন ভেংগে ইসলামী সাঙস্কৃতির আলোকে সমাজ বিনিমার্ণ করতে হবে।

আজ দাবানল শিল্পীগোষ্ঠীর উদ্যোগে শিল্পীদের নিয়ে দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অধিবেশনে দাবানল শিল্পীগোষ্ঠীর নির্বাহী পরিচালক কাউসার আহমদ সোহাইল ও দাবানল শিল্পীগোষ্ঠীর উপস্থাপক মোস্তাফিজুর রহমানের যৌথ পরিচালনায় দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান পরিচালক মুফতী আনিস আনসারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে অন্যতম উপদেষ্টা শেখ গোলাম আসগর উপরোক্ত কথাগুলো বলেন।

সমাপনী অধিবেশন ও বিভিন্ন কর্মসূচিতে জাতীয় সাংস্কৃতিক ফোরামের সভাপতি ড.মোস্তাফিজুর রহমান ফয়সাল, দাবানল শিল্পীগোষ্ঠীর সাবেক প্রধান পরিচালক বিশিষ্ট সুরকার ও গীতিকার কবি শামসুল করীম খোকন, অধ্যাপক মাও. আজিজুল হক সেক্রেটারী খেলাফত মজলিস ঢাকা মহানগরী, সুরকার ও গীতিকার অধ্যাপক আনিসুর রহমান শিপলু, সুরকার ও গীতিকার এম কামরুজ্জামান, ডা. ফরিদ আহমদ, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজিজুল হক প্রমুখ।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ