বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


যে কারণে বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয় না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obaidul-kaderআওয়ার ইসলাম: দীর্ঘ দিন ধরেই বিএনপিকে মাঠে কর্মসূচির অনুমতি দেয়া হয় না। এসব নিয়ে আলোচনা সমালোচনাও হয় বেশ। মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানালেন কেন বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয় না।

তিনি বলেন, বিএনপি নেতারা মাঠে থাকেন না, তাই বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়ে কোনো লাভ নেই।

মঙ্গলবার সকালে ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান অভিযোগ করেছেন, বিএনপিকে মাঠে নামার সুযোগ দিচ্ছে না আওয়ামী লীগ। বিএনপি নেতার বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, উনাকে তো কখনো মাঠে দেখা যায় না। বিএনপিকে অনুমতি দিয়ে লাভ কী? কর্মসূচি দিয়ে নেতারা মাঠে নামে না। নেতা না নামলে কর্মী কীভাবে মাঠে নামবে? আওয়ামী লীগ রাজপথের দল, ক্ষমতায় থাকলেও আমরা রাজপথে আছি, বিরোধী দলেও থাকলেও রাজপথে থাকি।

১১ জানুয়ারির পর দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দলে দু-একটা জামায়াত প্রবেশ বিচ্ছিন্ন ঘটনা। এসব অনুপ্রবেশকারী পরগাছা বিভিন্ন অপকর্ম করে, যাতে শেখ হাসিনার সব অর্জন প্রশ্নবিদ্ধ করতে না পারে, সে জন্য তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ