বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতে ১০০ কোটির সম্পত্তি রয়েছে জাকির নায়েকের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Zakir-Naik-Peace-TV copyআওয়ার ইসলাম: ভারতের মহারাষ্ট্রে কমপক্ষে ৩৭টি সম্পত্তির মালিক ডা. জাকির নায়েক। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ'র তদন্তে পাওয়া গেল নতুন তথ্য।

জানা গেছে, অলাভজনক সংস্থা ‘‌ইসলামিক রিসার্চ ফাউন্ডেশন’‌ ছাড়াও মহারাষ্ট্রে কমপক্ষে ৩৭টি সম্পত্তি রয়েছে জাকির নায়েকের। যার মধ্যে শুধু মুম্বাইতেই ২৫টি ফ্ল্যাট রয়েছে। যার বাজার মূল্য ১০০ কোটি ছাড়িয়ে যাবে।

আইআরএফ ছাড়াও মুম্বাইয়ে জাকির নায়েকের বিভিন্ন দপ্তরে হানা দিয়ে ধর্ম সংক্রান্ত তাঁর বক্তৃতার প্রায় ১৪,০০০ রেকর্ডিং উদ্ধার করেছে এনআইএ। যাতে প্রায় ৫,০০০ টেরাবাইট ডেটা রয়েছে। সেগুলি নিয়ে বিশদ আলোচনার জন্য গত বৃহস্পতিবার মুম্বাই পুলিশের সঙ্গে দেখা করেন গোয়েন্দা সংস্থার প্রধান শরদ কুমার ও অন্য কর্মকর্তারা। এই ধর্ম প্রচারকের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা সারেন তাঁরা।

বেআইনি কাজকর্মে যুক্ত থাকার অভিযোগে কিছুদিন আগেই আইআরএফ'কে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে সংস্থার বিদেশি অনুদানের টাকা তছরুপের মামলা দায়ের করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

তবে এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি জাকির নায়েক। গত বছর ঢাকার গুলশন  হামলার পর তাঁর বিরুদ্ধে নাশকতায় ইন্ধন দেওয়ার অভিযোগ ওঠে। তারপর থেকেই দেশছাড়া তিনি।

সূত্র: আজকাল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ