বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


জুনায়েদ জামশেদের স্ত্রী নেহা’র পুরনো পরিচয়ে মিডিয়ায় তোলপাড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

neha_jamshed

আবিদ আনজুম: বিশ্বখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদের স্ত্রী নেহা জামশেদের পরিচয় প্রকাশ করেছে পাকিস্তানের দৈনিক কুদরত। এতে তোলপাড় সৃষ্টি হয়েছে মিডিয়াপাড়ায়। বিয়ের পর পরিচয়টি কিভাবে গোপন থাকল সেটি নিয়ে ভক্তরা বিস্ময় প্রকাশ করেছেন।

পত্রিকাটি এক রিপোর্টে জানিয়েছে, নেহা জামশেদ ছিলেন একজন ফুটবলার। পাকিস্তান ফুটবল ফেডারেশেনের হয়ে তিনি খেলেছেন জাতীয় দলে। ২০১০ থেকে ২০১২ পর্যন্ত দীর্ঘ দুই বছর তিনি ফুটবল ফেডারশনে কাজ করছেন।

গত ৭ ডিসেম্বর পাকিস্তানের পিআইএ’র একটি বিমান দুর্ঘটনায় বিখ্যাত এ সঙ্গীত শিল্পী ও তার স্ত্রী নেহা নিহত হন। বিমানটি  চেত্রাল থেকে ইসলামাবাদ যাওয়ার পথে হুলিয়া নামের জায়গায় যান্ত্রিক ত্রুটির কারণে বিধ্বস্ত হয়। এতে বিমান থাকা ৪৭ জন যাত্রীর সবাই নিহত হন।

দৈনিক কুদরত জানিয়েছে, পড়ালেখা শেষ করে নেহা রহমান ফুটবল ফেডারেশনে যোগ দেন। দীর্ঘদিন কেচিংয়ের পর সার্টিফিকেটও অর্জন করেন। তবে জুনায়েদ জামশেদের সঙ্গে বিয়ের পর তিনি খেলাধুলা ছেড়ে দেন। স্বামীর সঙ্গে তিনিও পুরোপুরি ধার্মিক জীবনের আবদ্ধ হয়ে যান।

pff1

এক্সপ্রেস ট্রিবিউনকে দেয়া এক সাক্ষাৎকারে পাকিস্তান ফুটবল ফেডারেশনের সেক্রেটারি আহমেদ ইয়ার খান লুধি বলেন, নেহা জুনায়েদ নারীদের বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের দায়িত্বে ছিলেন। পরিচ্ছন্ন এবং গোছালো মেযে ছিলেন। তার মৃত্যু আমাদের জন্য বিস্ময়কর ছিল।

লুধি বলেন, এটা মেনে নেয়া আমাদের জন্য বেশ কষ্টের যে নেহা আর নেই। সবে মাত্র সে ৩০ বছরে পা দিয়েছিল।

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ