বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


‘মিনার প্রতীকে ভোট দিন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

nasik_oijআওয়ার ইসলাম: ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী নাসিক নির্বাচনে মিনার প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহবান জানিয়ে বলেছেন, সময় এসেছে গণতন্ত্রকে বিজয়ী করার, মানবাধিকার প্রতিষ্ঠা করার, অতীতের নির্বাচনী কারচুপির গ্লানী থেকে মুক্ত হওয়ার। আমরা মনে করি, এই নির্বাচন নির্বাচন কমিশনের জন্য একটি পরীক্ষা। এখানে তারা অবাধ ও নিরপেক্ষ ভূমিকা পালন করে অতীতের পঙ্কিলতা ও বিচ্যুতি মোচনে আন্তরিক হবে। মাওলানা নেজামী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ভোট হচ্ছে ভোটারের আমানত। এই আমানত রক্ষায় ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

তিনি বলেন, সন্ত্রাসীদের সংখ্যা অল্প, জনগণ সাহস করে রুখে দাঁড়ালে তারা ভোট ছিনতাই করতে পারবে না।

তিনি আরো বলেন, শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বেই এখন পরিবর্তনের হাওয়া লেগেছে। তুরস্ক, তিউনিশিয়াসহ বিভিন্ন দেশে ইসলামপন্থীরা জয় লাভ করছে। আমি আশা করি, নারায়নগঞ্জ সিটি নির্বাচনে ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থীকে মিনার প্রতীকে ভোট দিয়ে নারায়নগঞ্জবাসী এই দেশেও পরিবর্তনের সূচনা করবে।

আজ রবিবার নারায়নগঞ্জ প্রেসক্লাব হলরুমে নাসিক নির্বাচনে ইসলামী ঐক্যজোট মনোনীত মেয়র পদপ্রার্থী মুফতী এজহারুল হক’র সাংবাদিকদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা লতিফ নেজামী এসব কথা বলেন।

সভায় আরো বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মাওলানা যোবায়ের আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা আবুল কাশেম, সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন, ন্যাশনাল পিপল’স পার্টি (এনপিপি)র প্রেসিডিয়াম সদস্য শেখ ফিরোজ মাহমুদ মঙ্গল, ইসলামী ঐক্যজোট মনোনীত মেয়রপদপ্রার্থী মুফতী এজহারুল হক, মাওলানা আবুল খায়ের বিক্রমপুরী, মাওলানা আনসারুল হক ইমরান, সিলেট জেলা সভাপতি মাওলানা আসলাম রাহমানী, নারায়নগঞ্জ জেলা সহ-সভাপতি মুফতী খাইরুজ্জামান, মুফতী আখতারুজ্জামান ফারুকী, উপদেষ্টা এস.এম. এ সবুর, মাওলানা সাইদুর রহমান, মাওলানা রহমতুল্লাহ বোখারী, মাওলানা সোহাইল আহমদ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেন, স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত বাংলাদেশের মানুষ সব তন্ত্রই দেখেছে। এইসব তন্ত্রের ব্যর্থতা দেখে তারা এখন ইসলামী তন্ত্র খুঁজছে। নাসিক নির্বাচনে মিনার প্রতীককে জয়ী করে এই দেশে ইসলামী শাসন ব্যবস্থার ভিত্তিকে শক্তিশালী করতে হবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ