বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ওমানে গ্রেফতার ৭০০ শ্রমিক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

oman4আব্দুল্লাহ বিন রফিক : ওমান  প্রশাসক শ্রমিক আইনের বিরোধিতা করায় ৭০০ জনকে গ্রেফতার করেছে। যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে ৬১২ জন হচ্ছে কর্মচারী। ৫০ জন কৃষক,  ৩৯ জন গৃহকর্মী এবং বিভিন্ন পেশার আরো কিছু লোকও রয়েছে গ্রেফতারকৃতদের মধ্যে। এদের বিগত এক সপ্তাহের মধ্যে গ্রেফতার করা হয়েছে বলে খবর প্রকাশ করেছে পাকিস্থিানের কুদরত ডটকম।

তবে বাংলাদেশী শ্রমিক গ্রেফতারের কোন খবর এখনও পাওয়া যায়নি।

শ্রম মন্ত্রণালয়ের একজন মুখপাত্র বলেন, এদের মধ্যে ৩৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে দক্ষিণ আলবিনতা অঞ্চল থেকে। এদের মধ্যে ৩১৫ জনকে শ্রম মন্ত্রণালয় দ্বীপে পর্যন্ত নির্বাসন দিয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ