বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

পাষণ্ড বাবার হাতে দুই ছেলে খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

killerআওয়ার ইসলাম: সিলেটের ওসমানীনগরে রুজেল আহমদ (১১) ও মামুন আহমদ (৭) নামে দুই ছেলে বাবার হাতে খুন হয়েছে। সোমবার রাত ৮টার দিকে উপজেলার দয়ামীর ইউপির চিন্তামনি গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা ছাদির মিয়া পলাতক রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার চিন্তামনি গ্রামের ছিনা মিয়ার ছেলে ছাদির মিয়া তার দুই ছেলে রুজেল আহমদ ও মামুন আহমদকে নিয়ে বিকালে বাড়ির পার্শ্ববর্তী দরগাবন্দ এলাকায় মাছ ধরতে যায়। একপর্যায়ে মাছ ধরার পর কিছু মাছ নিয়ে ছাদির মিয়ার বড় ছেলে রুজেল বাড়িতে দিয়ে আসে।

সন্ধ্যা গরিয়ে গেলেও বাবা ও ছেলেরা বাড়িতে না আসায় তাদের স্বজনরা খোঁজাখুঁজির একপর্যায়ে রাতে দরগাবন্দ এলাকায় একটি অল্প পানির নালায় রুজেল ও মামুনের লাশ পাওয়া যায়। কিন্তু দরগাবন্দ এলাকাসহ কোনো স্থানেই শিশু দুটির বাবা ছাদির মিয়াকে পাওয়া যায়নি।

ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম বলেন,খবর পেয়ে ওসমানীনগর শিশু দুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ