বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


শিক্ষানীতি বাতিলে জেলা প্রশাসককে স্মারকলীপি দেবে চট্টগ্রাম ইসলামী আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Islami-Andolonআওয়ার ইসলাম: ইসলামি মূল্যবোধহীন জাতীয় শিক্ষানীতি ২০১০, জাতীয় শিক্ষা আইন ২০১৬, জাতীয় পাঠ্যক্রম বাতিল এবং সর্বস্তরের ওলামায়ে কেরামের মতামতের ভিত্তিতে কওমি মাদরাসা শিক্ষাব্যবস্থার রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে কাল ২০ (অক্টোবর’১৬, বৃহস্পতিবার) জেলা প্রশাসক বারবার স্মারকলিপি প্রদান করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর।

এ উপলক্ষ্যে আগামীকাল সকাল ১০ টায় চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদ উত্তর গেট চত্বর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে সর্বস্তরের তওহীদি জনতা এবং দলের নেতা-কর্মীদের অংশগ্রহণ করে কর্মসূচিকে সফল করতে আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নেতা আলহাজ জান্নাতুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল আলহাজ মুহাম্মদ আল-ইকবাল।

বুধবার সগির আহমদ চৌধুরী সাক্ষারিক এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে জানানো হয়, আগামী ২১ অক্টোবর (শুক্রবার) বিভিন্ন দীনী মাহফিল ও দলীয় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণে এক সংক্ষিপ্ত সফরে চট্টগ্রাম আসছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর আলহাজ মাওলানা সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)। ওই দিন পীর সাহেব চরমোনাই চট্টগ্রাম আগ্রাবাদস্থ জাদুঘরের সামনে এক বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বয়ান পেশ করবেন এবং চট্টগ্রাম পাহাড়তলীস্থ ডায়মন্ড টাচ সেন্টারে আয়োজিত বাংলাদেশ ইসলামী মোটর বাইক অটোরিক্সা শ্রমিক আন্দোলনের চট্টগ্রাম মহানগর কাউন্সিলে প্রধান অতিথি হিসেবেও উপস্থিত থাকবেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ