শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সাংবাদিক মোবারক হোসেন চৌধুরী'র মায়ের জন্য দোয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

aaআমিনুল ইসলাম : কসবা উপজেলা প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী (নাছির) এবং বীর মুক্তিযোদ্বা সমশের আজাদ চৌধুরী (খোকন)’র মাতা ফিরোজা বেগম'র আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল করা হয়েছে।

শনিবারে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি (একটি মানববাধিকার সংস্থা), কসবা উপজেলা কমিটি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কসবা'র আয়োজনে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া মাহফিলে সাংবাদি, মানববাধিকার কর্মী, সহ মরহুমার আত্মীয়-স্বজন, শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক দেশকাল'র কসবা প্রতিনিধি, সাধারণ সম্পাদক, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি (এইচ,আর,আর এস) ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি,এম ,এস,এফ) কসবা উপজেলার প্রতিনিধি, সাংবাদিক মোহাম্মদ রাসেল সরকার।

উক্ত দোয়ার অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে 'দৈনিক অালোকিত বাংলাদেশের নিয়মিত লেখক, কলামিষ্ট, ছড়াকার, গল্পকার,'আওয়ার ইসলাম ২৪ ডটকম'র রিপোর্টার এবং আদ্রা জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব হাফেজ মাওলানা আমিনুল ইসলাম হুসাইনী বলেন, সাংবাদিকতা হচ্ছে, চলন্ত ইতিহাস। সাংবাদিকতা কখনো মিথ্যার বেসাতি করে না। তাই সাংবাদিকতা মহান আল্লাহর পক্ষ থেকে এক গুরুদায়িত্ব। সুতরাং এ দায়িত্বে কেউ হেরফের করলে তাকে আর যায় কিছুই বলা হোক না কেন, সাংবাদিক বলা যায় না। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং মরহুমার সকল স্বজনদের ধৈর্য ধারণ করার তাওফিক প্রার্থনা করে উক্ত দোয়ার মাহফিলের মোনাজাত পরিবেশন করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ