শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


নবীনগরে ধর্ষণের অভিযোগে ডাক্তার গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

stop-rape_pothiknewsআমিনুল ইসলাম হুসাইনী, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌরসদরে মা হাসপাতাল থেকে ধর্ষণের মামলায় অভিযুক্ত এক ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার সকালে ঢাকা যাত্রাবাড়ি মেট্রোপলিটন থানার পুলিশ নবীনগর থানা পুলিশের
সহায়তায় তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ডাক্তারের নাম হচ্ছে দীনেশ চন্দ্র দেবনাথ সেন (৩৫)।

জানা যায়, ঢাকা দনিয়া এলাকার মাতুয়াইল গ্রামের রোজিনা আক্তার পায়েল নামের এক নার্সের সাথে সে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছিল। পায়েল ও দীনেশ চন্দ্র দেবনাথ
মেঘনা থানার মুক্তিনগর এলাকার একটি প্রাইভেট হাসপাতালে চাকুরি করতেন। চাকুরির সুবাদে পরিচয় হয় তাদের।

পায়েল তালাকপ্রাপ্তা জেনে তার সাথে নানা কৌশলে বন্ধুত্ব সম্পর্ক গড়ে তুলেছিল অভিযুক্ত ডাক্তার। এক পর্যায়ে উভয় উভয়কে ভাল লেগে যাওয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ডাক্তার মুসলমান হওয়ার হলফনামা তৈরী করে এবং রোজিনা আক্তার পায়েলের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুলে।

২০১৪ সালে কুমিল্লা রিয়েল জেনারেল ডায়গনষ্টিক সেন্টারে চাকুরিরত অবস্থায় ওই ডাক্তার একজন মৌলভী ডেকে পায়েলকে বিয়ে করেছিলেন। মুসলমান হওয়ার ওই হলফনামায় তার নাম দেয়া হয় জিহাদুল ইসলাম। এরই মধ্যে পায়েল দু'বার গর্ভবর্তী হলে নানা ছলছুতায় ও কৌশলে সে গর্ভপাত ঘটায়। তার এই ছলছুতা পায়েলের কাছে সন্দেহের সৃষ্টি করলে পায়েল কাবিনের জন্য চাপ দিতে থাকলে গত ৪মাস যাবৎ ওই ডাক্তার পায়েলকে এড়িয়ে চলতে থাকে এবং এক পর্যায়ে পায়েলের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।
নিরুপায় হয়ে পায়েল স্ত্রীর অধিকার পেতে গত ৮ জুলাই যাত্রাবাড়ি থানায় মামলা দায়ের করেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা এস আই আজিজুল হক বলেন, প্রাথমিক তদন্তে মামলায় বিবরনের সত্যতা পাওয়ায় আমরা তাকে নবীনগর থানার পুলিশের
সহায়তায় গ্রেফতার করি ।

এ ব্যাপারে নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহমেদ এর সাথে কথা বললে তিনি "আওয়ার ইসলাম ২৪ ডটকম"কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ওই ডাক্তারকে আমরা যাত্রাবাড়ি মেট্রোপলিটন থানার এস আই আজিজুল হকের কাছে সোপর্দ করে দিয়েছি।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ