মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫

শিরোনাম :

ফটিকছড়িতে ছাত্র মজলিসের কৃতিছাত্র সংবর্ধনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Bicm Sএম কে নুরুদ্দীন : এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি ছাত্রদের সংবর্ধনা তুলে দিল বাংলাদশ ইসলামী ছাত্র মজলিস ফটিকছড়ি । বুধবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আজিজুুল হক। বক্তব্যে তিনি বলেন, জ্ঞান বিজ্ঞানে ছাত্র সমাজকে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। জাতি আজ চরম সংকটে পতিত হয়েছে, সর্বত্রই আজ আদর্শিক শূন্যতা  বিরাজ করছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য জ্ঞান বিজ্ঞানে ছাত্র সমাজকে দৃষ্টান্ত স্থাপন
করতে হবে।

শাখা সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি তাওফিক বিন হারিসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরী সভাপতি ইয়াসির আরাফাত, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মুহাম্মদ মুঈন উদ্দীন।

আরো উপস্থিত ছিলেন গণমানুষের সংগঠন খেলাফত মজলিস চট্টগ্রাম উত্তর জেলা সম্মানিত বায়তুলমাল সম্পাদক জনাব মাওলানা জালাল উদ্দীন মাসুম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ মিনহাজ, ছাত্র মজলিস চট্টগ্রাম মহানগরী বায়তুলমাল সম্পাদক খুরশেদ আলম। উত্তর জেলা সেক্রেটারি জমির উদ্দীন। ফটিকছড়ি উপজেলা সাবেক সেক্রেটারি মোঃ নুরুদ্দীন, ফটিকছড়ি উপজেলা বায়তুলমাল সম্পাদক মোজাম্মেল হোসাইন, প্রকাশনা সম্পাদক জোবাইর হোসাইন প্রমুখ।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ