মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫

শিরোনাম :

বেদুরা-জাবের ফাউন্ডেশনের ইফতার মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Iftar Nuwa B (1)এম কে নুরুদ্দীন, ফটিকছড়ি, চট্টগ্রাম : ফটিকছড়িতে বেদুরা-জাবের ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ শে জুন ফটিকছড়ি উপজেলার পশ্চিম বক্তপুর বেদুরা-জাবের ফাউন্ডেশনের উদ্যেগে সংগঠনটির ২২ তম ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাটহাজারী মেখল হামিউসসুন্নাহ মাদ্রাসার সিনিয়র শিক্ষক বিশিষ্ট লেখক ও গবেষক আল্লামা ইসমাইল খান। বিশেষ অতিথি ছিলেন জামেয়া ইসলামিয়া ওবাইদিয়ার সিনিয়র মুহাদ্দিস আলহাজ মাওঃ মুঈনুদ্দিন, ওবাদিয়া মাদ্রাসার শিক্ষা পরিচালক ও মুহাদ্দিস আল্লামা রফিক আহমদ। বক্তব্য ও মোনাজাত পরিচালনা করেন একই মাদ্রাসার সিনিয়র মুফতি আল্লামা মুফতি মাহমুদুল্লাহ। আলোচনা করেন আজাদী বাজার মাদ্রাসার মুফতি আজগর। এ সময় আরও উপস্থিত ছিলেন পশ্চিম বক্তপুর বাইতুল হুদা মাদ্রাসা, আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসা, আজিজিয়া ফাতেমাতুজ্জাহরা আমতলী
মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য যে দীর্ঘ ২২ বছর ধরে বেদুরা-জাবের ফাউন্ডেশনের উদ্যেগে প্রতি বৎসর রমজানে ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। এ বৎসর অন্যান্য বৎসরের তুলনায় আরেকটি কর্মসূচি খতমে বুখারী সংযোজন করে বৃহত্তম আকারে মাহফিল অনুষ্ঠিত হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ