বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

bonduk juddhoডেস্ক নিউজ : ফেনীর সোনাগাজীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাসুদ প্রকাশ ওরফে গাব্বা মাসুদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নে। তিনি যুবদল কর্মী।

র‌্যাবের দাবি, নিহত ওই যুবক ডাকাত। ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ নিহত হন।

শুক্রবার রাত ২টার দিকে সোনাগাজী উপজেলার চর ছান্দিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকার একটি বাড়িতে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্প কমান্ডার শাফায়াত আহমেদ ফাহিম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ডাকাতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল চর ছান্দিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন এনাম ড্রাইভারের বাড়িতে অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ডাকাত মাসুদ গুরুতর আহত হয়।

র‌্যাব জানায়, তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

শাফায়াত আহমেদ ফাহিমের দাবি, ঘটনাস্থল থেকে দু’টি এলজি, দু’টি পিস্তল, চারটি রামদা উদ্ধার করা হয়েছে। এছাড়া এক ডাকাত সদস্যকে আটক করার দাবি করেন র‌্যাবের এই কর্মকর্তা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ