শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইফতারে প্যারিসে ফ্রি স্যুপ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

39628-hotsourchickenmushroomsoup copyআওয়ার ইসলাম ডেস্ক: ‘উনে শোরবা পোউর তুস’ (সবার জন্য খাদ্য) নামের একটি মুসলিম দাতব্য সংস্থার উদ্যোগে এই রমজানে ফ্রান্সের রাজধানী প্যারিসে ইফতারের সময় ফ্রি চিকেন স্যুপ বিতরণ করা হবে।
মুসলিম এই দাতব্য সংস্থাটি সারা বছরই দরিদ্রদের ফ্রি খাবার খাওয়ায় ৷ সাধারণত প্রতিদিন সাতশ’ মানুষকে খাবার খাওয়ানো হয়। রমজানে এই সংখ্যা বেড়ে দুই হাজারে পৌঁছে।
ফ্রি চিকেন স্যুপ বিতরণের জন্য এরমধ্যে প্যারিসের এ্যারোনডিসমেন্ট এলাকায় সংস্থাটি একটি বিশাল তাঁবু টাঙিয়েছে। প্রতি বছরই এখানে ইফতারের আয়োজন হয়। ইফতারের সময় বিভিন্ন এলাকার মুসলমানরা এখানে এসে সমবেত হন। ইফতারের মেন্যুতে বিভিন্ন স্বাদের প্রায় ডজনখানেক আইটেম থাকে৷ রোজাদার মুসলিমরা ছাড়াও বিভিন্ন ধর্মের মানুষ এই ইফতার মাহফিলে খেতে আসেন।
স্বেচ্ছাসেবক হিসেবেও অমুসলিম অনেকে কাজ করেন। তবে তাদের মধ্যে মুসলমানদের সংখ্যা বেশি৷

আওয়ার ইসলাম ২৪ ডট কম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ